সর্বশেষ

» দক্ষিণ সুরমায় মোগলাবাজার থানা জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ১৪. মে. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

সিলেটে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানা জাতীয় পার্টির ঈদ পূনমিলনী অনুষ্ঠান গত ১৩ মে শুক্রবার সন্ধ্যায় মোগলাবাজার ইউনিয়নের দক্ষিণ নৈখাই গ্রামের ডাঃ আজিজ মিয়ার বাড়িতে অনুষ্ঠিত হয়।
মোগলাবাজার থানা জাতীয় পার্টির আহবায়ক এম এ শহীদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব ছানাউল হক ছানা’র পরিচালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্যে রাখেন মোগলাবাজার থানা জাপার যুগ্ম আহবায়ক বদরুল ইসলাম, আবুল হোসেন, টুটন আহমদ, লুকমান আহমদ, জাপা নেতা আমির আলী, এনামুল কবির, বাচ্ছু মিয়া, হাসান আহমদ, বদরুল চৌধুরী, আব্দুস শহীদ প্রমুখ।
এছাড়াও পুনর্মিলনী অনুষ্ঠান দাউদপুর ইউনিয়ন, মোগলাবাজার ইউনিয়ন, জালালপর ইউনিয়ন, কুচাই ইউনিয়ন ও সিলাম ইউনিয়নের দায়িত্বশীল নেতৃবৃন্দ সহ অসংখ্য জাপা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, দেশের খেটে খাওয়া সাধারণ মানুষের কথা চিন্তা করে পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ জাতীয় পার্টি গঠন করেছিলেন। পল্লীবন্ধু আমৃত্যু দেশের জনগণের কল্যাণে কাজ করে গেছেন। দেশের মানুষ আজো পল্লীবন্ধুর উন্নয়নের কথা স্বীকার করেন। সিলেটের উন্নয়নে ও হুসাইন মুহাম্মদ এরশাদের অবদান ছিল অবিস্মরণীয়।
তাই পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শ লালন করে তৃণমূল জাপার নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তারা বলেন, জাতীয় পার্টি গণমানুষের সংগঠন। দেশের মানুষের কল্যাণে জাতীয় পার্টি রাজনীতি করে।
পার্টির প্রয়াত চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ ও জাপার কার্যক্রম সম্পর্কে নতুন প্রজন্মের কাছে তুলে ধরে নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

[hupso]

সর্বশেষ