সর্বশেষ

» স্বাধীনতা বিরোধী শত্রুরা সংগঠিত হচ্ছে, আমাদের সজাগ থাকতে হবে: হানিফ

প্রকাশিত: ১১. মে. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক::স্বাধীনতাবিরোধী শত্রুরা সংঘটিত হয়ে শেখ হাসিনা সরকারকে উৎখাত করার জন্য যে হীনমানসিকতা নিয়ে সামনে এগোচ্ছে তা কখনই পূরণ হবে না, অলীক স্বপ্ন হয়েই থাকবে। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। অতীতে যেখানে রিজার্ভ মুদ্রা ছিল ৫ বিলিয়ন ডলার সেখানে শেখ হাসিনা সরকারের রিজার্ভ মূদ্রা ৫০ বিলিয়ন ডলার। এতে করে সরকারের বিরুদ্ধে দেশে-বিদেশে শত্রুরা একত্রিত হচ্ছে ক্ষতি করার জন্য। তারা রাষ্ট্রের শত্রু, জনগনের শত্রু। তাদের ঠাঁই বাংলার মাটিতে হবে না কোনো দিন।

আজ বুধবার লক্ষ্মীপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের ভালোবাসা, উন্নয়নে বিশ্বাসী, নৌকা আপামর জনসাধারণ এর মার্কা।

দীর্ঘ ১৯ বছর পর বহুল কাঙ্ক্ষিত সদর উপজেলা ও আওয়ামী লীগের ত্রি-বার্ষিক নির্বাচনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও ইঞ্জিনিয়ার খোকন পাল।

জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন -হুমায়ুন কবির পাটোয়ারী, সাইফুল হাসান পলাশ, ইসমাইল হোসেন চৌধুরী ও আলহাজ্ব সৈয়দ আবুল কাশেম প্রমূখ। এসময় জেলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031