সর্বশেষ

» বঙ্গবন্ধু এদেশকে সোনার বাংলায় পরিনত করতে আজীবন সংগ্রাম করেছেন: নুনু মিয়া

প্রকাশিত: ২৮. মার্চ. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক::  ‘স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ:বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ এই প্রতিপাদ্য নিয়ে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ মাঠ হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে সভাস্থলে এসে শেষ হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া।
নুনু মিয়া বলেন, এদেশকে বঙ্গবন্ধু সোনার বাংলায় পরিনত করতে আজীবন সংগ্রাম করেছেন। সারা জীবন-যৌবন জেল-জুুলুম, নির্যাতন সহ্য করে নিজের দেশের মানুষের অধিকার আদায় করেছেন।
আজ তারই ধারাবাহিকতায় জাতির জনকের সুযোগ্য কণ্যা শেখ হাসিনা সোনার দেশ গঠনে নিরলস কাজ করে যাচ্ছেন। সেমতে আজ স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণের পথে। দেশের তরে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও কৃষি অফিসার কনক চন্দ্র রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য বিশ^নাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী।
এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমীর কন্তি দে, যুব উন্নয়ন অফিসার মাহবুব আলম সরকার, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিজিল মিয়া, উপজেলার বিভিন্ন প্রাইমারী ও হাই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে উপজেলা মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ভিডিও প্রজেক্টরের মাধ্যমে সরকারের বিভিন্ন ‍উন্নয়নমূলক কর্মকান্ড দেখানো হয়।

[hupso]

সর্বশেষ