» শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকার অসামান্য অবদান রাখছে: ডক্টর সামছুল হক চৌধুরী

প্রকাশিত: ০১. ডিসেম্বর. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক:: 

বাংলাদেশ আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সাবেক সদস্য যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সভাপতি বিশিষ্ট শিক্ষাবীদ, রাজনীতিবীদ ও সমাজসেবক ড.সামছুল হক চৌধুরী:

সুনামগঞ্জ-২ দিরাই শাল্লার, দিরাই উপজেলার জগদল ইউনিয়ন এর হযরত খাদিজাতুল কুবরা (রা:) নোয়াপারা দৌলত পুর মহিলা মাদ্রাসার একজন অন্যতম দাতা ও প্রতিষ্টাতা।
মহিলা মাদরাসার পক্ষথেকে ড.সামছুল হক চৌধুরীকে এক সংবর্ধনা সভার আজ ১লা ডিসেম্বর মাদ্রাসার হল রুমে অনুষ্টিত হয়।
উল্লেখ্য যে, মহিলা মাদ্রাসার প্রতিষ্টাতা ও পরিচালক মুফতি মৌলানা বুরহান উদ্দীন।

মত বিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন, ড. সামছুল হক চৌধুরী জনপ্রতিনিধি না হয়েও এলাকা ও জনগনের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন

তিনি পারিবারিকভাবেই স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। তাই ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে এই আদর্শের পথে আমার যাত্রা শুরু/অতীতে স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং ১/১১ থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগের লড়–ক সৈনিক হিসেবে অধ্যাবধী দেশে ও প্রবাসে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টায় কাজ করেছেন।

ছাত্রজীবনের পর থেকে পারিবারিক প্রয়োজনে দেশের বাহিরে অবস্থান করলেও সেখানে থেকেও তার রাজনৈতিক তৎপরতা থেমে থাকেনি। এলাকার মানুষের উন্নয়নে বিভিন্ন সড়ক নিমার্ণসহ স্কুল, মসজিদ, মাদ্রাসা, মন্দিরের উন্নয়নে কাজ করেছেন।
তিনি ব্যক্তিগতভাবে সাধারণ মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কর্মকান্ডে ছাত্রজীবন থেকে দীর্ঘ প্রায় ৩৪ বৎসর যাবৎ আওয়ামী রাজনীতি ও বিভিন্ন আর্থ-সামাজিক সংগঠনের সাথে অতপ্রোতভাবে জড়িত থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031