সর্বশেষ

» গোয়াইনঘাটে ৪ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ.লীগ থেকে বহিস্কার

প্রকাশিত: ২৪. নভেম্বর. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক:: দলীয় প্রার্থীর বিরুদ্ধে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় চারজন প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন গোয়াইঘাট উপজেলা যুবলীগের সদস্য ও ৪নং লেঙ্গুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম কিবরিয়া রাসেল, গোয়াইঘাট উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ৬নং ফতেহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান চৌধুরী, ৭নং নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ৭নং নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম, গোয়াইঘাট উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ৯নং ডৌবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী এম নিজাম উদ্দিন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থায়ী সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড কর্তৃক মনোনীত দলীয় প্রার্থীদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করা হয়। সে প্রেক্ষিতে নিজ নিজ পদ ও দলের প্রাথমিক সদস্যপদ থেকে সরাসরি বহিষ্কার করা হয়।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031