সর্বশেষ

» মাজার জিয়ারত করলেন জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে শফিকুর রহমান চৌধুরী সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে হজরত শাহজালাল (রহ:) ও হযরত শাহ পরান (রহ:) মাজার জিয়ারত করেন।

সোমবার (৬ সেপ্টেম্বর) বাদ মাগরিব মাজার জিয়ারত শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নতুন দায়িত্ব প্রাপ্ত সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী তাঁকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদানের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, সিলেটের আওয়ামী লীগ পরিবারের নিবেদিত নেতা শফিকুর রহমান চৌধুরী। সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় তাঁর যোগ্য নেতৃত্বে সংগঠনের কার্যক্রম আরও গতিশীল হবে। তিনি শফিকুর রহমান চৌধুরীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় তিনি সদ্য প্রয়াত এডভোকেট মো. লুৎফুর রহমানের অবদানের কথা স্মরণ করে প্রয়াত নেতার রুহের মাগফেরাত কামনা করেন।

মাজার জিয়ারতের সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, অ্যাডভোকেট শাহ মো. মোসাহিদ আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মবশ্বির আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, মো. নিজাম উদ্দিন চেয়ারম্যান, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, মহানগর কৃষক লীগের সভাপতি আব্দুল মুমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু প্রমুখ।

মাজার জিয়ারত শেষে নেতৃবৃন্দ প্রয়াত এডভোকেট মো. লুৎফুর রহমান ও বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. লুৎফর রহমানের মৃত্যুজনিত কারণে সভাপতির পদটি শূন্য হওয়ায় সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930