সর্বশেষ

» গাছবাড়ি উইমেন্স কলেজের প্রতি মুখিগঞ্জ তাফসীর মাহফিল কমিটির কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ১৬. মার্চ. ২০২১ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: 

কানাইঘাট উপজেলার ইসলামী সমাজ কল্যাণ পরিষদ মুখিগঞ্জের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী ১৬ তম তাফসিরুল কোরআন মাহফিল সফল ভাবে সম্পন্ন হয়েছে।

১৫ মার্চ সোমবার শুরু হওয়া এই বর্ণাঢ্য তাফসীর মাহফিলে প্রধান আলোচক ছিলেন সময়ের জনপ্রিয় ইসলামী বক্তা মাওলানা আব্দুল হাই মোহাম্মদ সাইফুল্লাহ, ঢাকা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার সাবেক সংসদ সদস্য প্রিন্সিপাল মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরীর।

জনাকীর্ণ এ মাহফিলে ঝিংগাবাড়ি, রাজাগঞ্জ এবং বাণীগ্রাম ইউনিয়ন সহ কানাইঘাটের দূর দূরান্ত থেকে ব্যাপক লোকসমাগম হয়।

মহতী এই প্রোগ্রামের সুসজ্জিত স্টেজ এবং প্যান্ডেল নির্মাণে অনেক খরচ হয়। এবার গাছবাড়ি উইমেন্স কলেজ পরিচালনা পরিষদের পক্ষ থেকে এই ব্যয় নির্বাহ করা হয়েছে।

উইমেন্স কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান প্রিন্সিপাল আহমদ সালেহ বিন মালিক এবং অন্যতম দুই পরিচালক মাওঃ নুরুর রহমান চৌধুরী সায়েম ও প্রিন্সিপাল মাওঃ শরীফ আহমদ মাহফিলে উপস্থিত হয়ে এ নগদ অর্থ হস্তান্তর করেন।

ইসলামী সমাজ কল্যাণ পরিষদ মুখিগঞ্জের সভাপতি মাওঃ রুহে আলম গাছবাড়ি উইমেন্স কলেজ কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। কলেজের বর্তমান ব্যবস্থাপনায় যাঁরা আছেন তাঁদের বলিষ্ঠ নেতৃত্বে প্রতিষ্ঠানটি অত্যন্ত সুনামের সাথে পরিচালিত হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

তিনি জানান, তাফসীর মাহফিলের জন্য কমিটির নিজস্ব কোনো ফান্ড নেই। এলাকার স্থানীয় এবং প্রবাসী ভাইদের আর্থিক সহযোগিতায় প্রতি বছর এই ব্যয়বহুল মাহফিল অত্যন্ত সুন্দর ও সুচারুরূপে সম্পন্ন করা হয়। এ বছরও ব্যক্তিগত এবং সামষ্টিক ভাবে যাঁরা যাঁরা আর্থিক, মানসিক এবং প্রশাসনিক ভাবে সহযোগিতা করেছেন তাঁদের প্রত্যেকের জন্য তিনি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে মুখিগঞ্জ তাফসীর মাহফিলের মতো এলাকার মহতী একটি উদ্যোগে ছোট্ট স্পন্সরশিপ দিয়ে হলেও সম্পৃক্ত হতে পারায় মহান রবের শুকরিয়া আদায় করেছেন গাছবাড়ি উইমেন্স কলেজের শিক্ষা পরিচালক ও বিশেষ সমন্বয়কারী ইকবাল আহমদ চৌধুরী। তিনি এ ধরণের ভালো কাজে নিয়মিত ভাবে শরিক থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031