» অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রত্যয়ে সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: 

সারাদেশের ন্যায় সিলেটেও গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় মহান মুক্তিযুদ্ধে শহিদদের স্মরণ করা হয়েছে।

১৬ উ ডিসেম্বরের প্রথম প্রহরে বাংলাদেশ আওয়ামী সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে পুস্পস্তবক অর্পন করা হয়েছে।
সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের নেতেৃত্বে সকাল সাড়ে নয়টায় বিশাল রেলীসহ ৭১এর মুক্তিযুদ্ধ সকল শহীদদের প্রতি শ্রদ্ধান্জলী জানানো হয়।
এসময় সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ বলেন…

তবে এবারের বিজয়ে একটি কথা বলতে চাই আমাদের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর দ্বারপ্রান্তে দাঁড়িয়ে এবার আমরা বিজয় দিবস উদযাপন করছি। এখনো এদেশে একটি মহল বাংলাদেশের স্বাধীনতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে, একটি অশুভ শক্তি।

আজ থেকে আমাদের শপথ নিতে হবে, আমাদের আদর্শ জাতির পিতা, আমাদের নেত্রী শেখহাসিনা, তাই মুক্তিযুদ্ধের মূল্যবোধ, স্বাধীনতার আদর্শ- এই প্রশ্নে কোনো আপস আমরা করব না।
তিনি বলেন অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের জন্য সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে এবং কাজ করবে এটাই আজকের আমাদের অঙ্গিকার।

এসময় অন্যানার মাঝে উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ
স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলা কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মাঝে এসময় উপস্থিত ছিলেন- পিযুষ কান্তি দে, জালাল উদ্দিন, শাহ নেওয়াজ রহিম, অ্যাড. মো. আলা উদ্দিন, জলিল আহমদ লিটন, এমদাদ রহমান, রওনক আহমদ, ইফতেখার হোসেন মনি, এনামুল হক এনাম, মিল্লাত আহমদ চৌধুরী, ইমরান জাকির, সাজ্জাদুর হক সাজ্জাদ, সাইফুদ্দিন আহমদ সাবের, অলিউর রহমান অলি, অ্যাডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, মুজিবুর রহমান মুজিব, প্রভাষক বদরুল আলম, অ্যাড.মো. আলাউদ্দিন, এম শাহীন আহমদ, নির্মল সিংহ, আশরাফুল হাসান কামরান, মোস্তফা উল্লাহ, তাজুল লস্কর জুনেদ, এস জামান জুনেদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ