» ইসলামী ব্যাংক সিলেট জোনের ১০০ তম আউটলেট গোয়াইনঘাট বাজারে উদ্ভোধন

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০২০ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: 

প্রকৃতি কন্যা সিলেটের রুপসী গোয়াইনঘাট উপজেলার, এশিয়ার সুন্দরতম গ্রাম,ভারতের মেঘালয়ের পাদদেশে মায়াবতী ঝর্ণা বিধৌত পিয়াইন নদীর পাড়ে পর্যটনকেন্দ্র “পান্তুমাই” এ অনুষ্ঠিত হল সিলেট জোনের ১০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠান ।শাহপরান শাখার অধীনে গোয়াইনঘাট বাজারের এই এজেন্ট আউটলেট এর শুভ উদ্বোধন করেন অনুস্টানের প্রধান অতিথি ইসলামী ব্যাংক সিলেট জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব শিকদার মোঃ শিহাবুদ্দীন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেনঃ ইসলামী ব্যাংক ও অন্যান্য ব্যাংকের লেনদেন পদ্ধতি সম্পুর্ন ভিন্ন। ইসলামী ব্যাংক সম্পুর্ন শরিয়াহ ভিত্তিক ব্যাংকিং পরিচালনা করে থাকে এবং শরিয়াহ পরি পালনে ইসলামী ব্যাংক বদ্ধ পরিকর। তিনি আরো বলেন এজেন্ট আউটলেট এর মাধ্যমে শাখা ব্যাংকিং এর চাইতেও অনেকাংশে বেশি সেবা দিতে পারে তাই শুধু শাখা ব্যাংকিং এর অপেক্ষা না করে অউটলেট শাখাতে সকলের যাবতীয় লেনদেন করার আহবান জানান। শাহপরান শাখা প্রধান জনাব সৈয়দ মোঃ নকীব হোসাইন এর সভাপতিত্বে অনুস্টিত উদ্ভোধনী অনুস্টান টি ইসলামী ব্যাংক সিলেট জুনের কর্মকর্তা ফয়সল আহমেদ ও জাকির হুসাইন এর যৌথ পরিচালনায় ও জাকির হুসাইন এর কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুস্টিত হয়। সাগত বক্তব্য রাখেন গোয়াইনঘাট আউটলেট প্রধান জনাব আবুল কাশেম চৌঃ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং পশ্চিম জাফলং ইউনিয়ন চেয়ারম্যান জনাব আব্দুস সালাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি জনাব আব্দুল মতিন দঃ সুরমা শাখা প্রধান জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, গোয়ালাবাজার শাখা প্রধান জনাব মোঃ আকবর উদ্দিন, ছাতক শাখা প্রধান জনাব মোঃ এনামুর রহমান, জোনাল অফিসের এজেন্ট মনিটরিং অফিসার জনাব মোঃ জালাল উদ্দীন আহমদ ও সিনিয়র অফিসার জানাব ফয়সাল আহমেদ।জৈন্তাপুর আউটলেট প্রধান বদরুল আলম মাকসুদ, সড়কের বাজার আউটলেট প্রধান আবু মাহমুদ, হেতিমগঞ্জ আউটলেট প্রধান জাকির হুসাইন।
উল্লেখ্য, সিলেট জোনের ১ম এজেন্ট আউটলেট হবিগঞ্জ জেলার চুনারুঘাট বাজারে উদ্বোধন করার হয়েছিল আর আজ গোয়াইনঘাটে শততম এজেন্ট আউটলেট এর শুভ উদ্ভোধন হল। ইসলামী ব্যাংক সারাদেশে ২০০০ হাজেরও অধিক আউটলেট পরিচালানার মাধ্যমে প্রান্থিক মানুষের দুরগড়ায় ইসলামী ব্যাংকিং সেবা পৌছে দিচ্চে এতে একদিকে প্রচুর কর্মসংস্থান সৃষ্টি হচ্চে অন্যদিকে বর্তমান সরকারেরউ ভিশন ২০২১ বাস্তবায়নে ও ডিজিটাল রাস্ট্র গড়ার পরিকল্পনা বাস্তবায়নে অর্থনৈতিক সেক্টরে কাজ করচে।

[hupso]

সর্বশেষ