সর্বশেষ

» বর্তমান সরকার উন্নয়নের সরকার : বিভাগীয় কমিশনার মশিউর রহমান

প্রকাশিত: ১২. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: বর্তমান সরকার উন্নয়নের সরকার উল্লেখ করে সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান বলেছেন, প্রতি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা নিজের পরিবার মনে করে কাজ করতে হবে। সব সময় অসহায়, হতদরিদ্র লোকদের জন্য কাজ করতে হবে। এছাড়া সকলকেই সরকারের উন্নয়ন কাজগুলো তদারকি করতে হবে।

 

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৯ টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান।

 

সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাতের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলার অতিরিক্ত (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার এবং জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

এছাড়াও অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর কৃষি কর্মকর্তা শওকত হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর বর সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মুখলেছুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশলী গোলাম সারুয়ার, সমাজ সেবা কর্মকর্তা বিলাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন।

 

এদিকে বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান সকালে জগন্নাথপুর ভূমি অফিস, রানীগঞ্জ বাজার ভূমি অফিসসহ সকল সরকারি দপ্তর পরিদর্শন করেছেন। পরে তিনি একটি বাড়ি একটি খামারের উঠান বৈঠকে যোগদান করেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30