» চুরি, চাঁদাবাজি ও বাড়ি দখলের অভিযোগে ২ অাসামীর জামিন নামঞ্জুর,জেল হাজতে প্রেরণ

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

চেম্বার প্রতিবেদক:: চুরি, চাঁদাবাজি ও বাড়ি দখলের অভিযোগে ২ অাসামীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন সিলেট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত। অাজ  বৃহস্পতিবার ( ১৫ অক্টোবর) বিশ্বনাথ উপজেলার নজরুল ইসলাম নিজাম (সাবেক মেম্বার) ও গিয়াস উদ্দিন একটি মামলায়  সিলেট অাদালতে পূর্ব জামিন বহালের আবেদন করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লায়লা মেহের বানু জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, বিশ্বনাথ থানার কাউপুর গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে লন্ডন প্রবাসী আশিক উদ্দিন সিলেট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতে চুরি, চাঁদাবাজি ও বাড়ি দখলের অভিযোগে একই গ্রামের অারশ অালী ও তার দুই পুত্র নজরুল ইসলাম নিজাম (সাবেক মেম্বার) ও গিয়াস উদ্দিনের বিরুদ্ধে দন্ডবিধি ১৪৩/৪০৬/৪২০/৪৪৭/৪৪৮/৩৭৯/৩৮৫/৫০৬(২) ধারায় মামলা দায়ের করেন। যাহা বিশ্বনাথ জি.আর ২৮০/১৯।

আসামীগন মাননীয় আদালত হইতে ইতিপূর্বে জামিনে গিয়ে লন্ডন প্রবাসী বাদীর বসত ঘর পুড়িয়ে দেয় এবং পুকুর হইতে জাল ফেলিয়া বিপুল টাকার মাছ চুরি করিয়া নিয়ে যায়। আশিক উদ্দিন উক্ত বিষয়েও থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন, যাহা সত্য মর্মে ইতিমধ্যে মাননীয় আদালতে অভিযোগপত্র প্রদান করা হয়েছে।

বাদীর আইনজীবী এ্যাডভোকেট খায়রুল আলম বকুল উক্ত বিষয়গুলো মাননীয় আদালতের দৃষ্টি আকর্ষন করে জামিন বাতিলের আবেদন করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  লায়লা মেহের বানু ১ ও ২নং আসামীর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। এতে অত্র মামলার বাদী সস্তি প্রকাশ করে বলেন,  বাংলাদেশে এখনো আইনের শাসন আছে, বিচার পরবর্তীতে তিনি ন্যায় বিচার পাবেন ও সংশ্লিষ্ট ধারায় আসামীগন উপযুক্ত শাস্তি পাবেন বলে আশা প্রকাশ করেন।

[hupso]

সর্বশেষ