» আমেরিকা সফর শেষে দেশে ফেরায় সিলেটের তরুণ ব্যবসায়ী জাবেদ আহমদ কে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ২৯. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক::  সিলেটর কন্ঠর ডটকমের সম্পাদক ও প্রকাশক, অনলাইন প্রেসক্লাবের কার্যকরি সদস্য সিলেট মহানগরীর তরুণ ব্যবসায়ী জাবেদ আহমদ সম্প্রতি আমারেকিা সফর শেষে দেশে আসায় সিলেটের কন্ঠ ডটকমের পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর এক অভিজাত রেষ্টুরেন্টে এ সংবর্ধনা প্রদান করা  হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মবরুর আহমদ সাজু, জাতীয় জনপ্রিয় দৈনিক সকালের সময়ের সিলেট প্রতিনিধি,সুমন ইসলাম, সিলেটর কন্ঠ ডটকম ও দৈনিক সকালের সময়ের জুড়ী প্রতিনিধি, মনিরুল ইসলাম, সমাজ চিত্রের সম্পাদক কামরুল হোসেন পলাশ, এটিএন বাংলা ইউকে প্রতিনিধি মাইনুল ইসলাম, ব্যবসায়ী শরিফ উদ্দিন প্রমুখ:

 

এ সময় জাবেদ আহমদ বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না। সমাজের দর্পণ হিসেবে সব সাংবাদিকদের দেশ-জাতির উন্নয়নে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেয়ার চিন্তা-ভাবনা করছেন। যা নিসন্দহে প্রশংসার দাবীদার।

 

তিনি জানান, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। সমাজের বাইরে যেন আপনাদের কলম না চলে

 

তিনি বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অন্যতম প্রধান চালিকা শক্তি প্রবাসীরা। তাদের অবদান ভুলার নয়। প্রবাসীরা দেশ ছেড়ে থাকলেও তারা সবসময় দেশ ও মানুষের কল্যাণ নিয়ে ভাবেন। পরবাসীদের পাঠানো অর্থে ্আজ শের অর্থনীতি সমৃদ্ধর পথে এগিয়ে যাচ্ছে ।

 

প্রসঙ্গত:  দেশে ফিরে তিনি সরকারী নির্দেশ মোতাবেক হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

[hupso]

সর্বশেষ