» জকিগঞ্জে দফায় দফায় পুলিশি বাধার মুখে যুবদলের প্রতিনিধি সভা

প্রকাশিত: ১৯. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: আজ সিলেটের জকিগঞ্জে দফায় দফায় পুলিশি বাধার মুখে যুবদলের প্রতিনিধি সভা শেষ হয়েছে।প্রতিনিধি সভা করতে পুলিশি বাধার মুখে পড়ে যুবদল নেতাকর্মীরা। এরপর সংক্ষিপ্ত সভা করে এ প্রতিনিধি সভা শেষ করেছেন দলের কেন্দ্রীয় ও জেলা শাখার নেতারা। শনিবার বিকেল ৩টায় উপজেলার রতনগঞ্জ বাজারে এ সভা অনুষ্টিত হয়। জানা গেছে, সিলেটের বিভিন্ন উপজেলা ও পৌর যুবদলের প্রতিনিধি সভা চলছিলো বেশ কিছু দিন ধরে।

এ লক্ষ্যে আজ শনিবার স্থানীয় রতনগঞ্জ বাজারের একটি হলে জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছিল । বেলা ২ টায় কেন্দ্রীয় ও সিলেট জেলা যুবদলের নেতারা সেখানে পৌছে প্রথমে আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলাহ (র. ) কবর জিয়ারত করেন। সেখান থেকে দলীয় নেতাকর্মীরা রতনগঞ্জ বাজারের দিকে রওয়ানা দিলে পুলিশ প্রথম দফায় বাধা দেয়। নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে রতনগঞ্জ বাজারের অভিমুখে রওয়ানা হলে আবারো পুলিশ বাধা প্রদক্ষিণ করে। একপর্যায়ে যুবলদের নেতারা সভার স্থল স্থানীয় চেরাগ আলী মার্কেটের হলে অবস্থান নেয়া শুরু করলে তৃতীয় দফা পুলিশি বাধার সম্মুখীন হন দলের নেতাকর্মীরা।

অবশেষে বিকেল সাড়ে ৩ টায় সভার স্থলে প্রবেশ করে এক সংক্ষিপ্ত সভা করেছে যুবদল। জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবলদলের সভাপতি মিয়া মো. ইলয়াস।

এ সময় আরো বক্তব্য রাখেন- জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য এড, মোমিনুল ইসলাম মোমিন, মহানগরের সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, আখতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, এডভোকেট সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন , ময়নুল ইসলাম মঞ্জু, কবির উদ্দিন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েছ আহমদ, অলি উর রহমান, ফখরুল ইসলাম রুমেল, জুনেদ আহমদ, মাহফুজ চৌধুরী, জি এম বাপ্পি ,আলী আহমদ আলম, মকসুদল করিম নুহেল, মতিউর রহমান আফজল , মাসুক আহমদ, যুবদল নেতা আমিনুর রহমান আমিন, লাহিন আহমদ, রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মাসুক উদ্দিন, পৌর যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর রিপন আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর।

[hupso]

সর্বশেষ