সর্বশেষ

» কানাইঘাটে শিশু কন্যা স্বামীর বাড়িতে রেখে গৃহবধূ উধাও!

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: কানাইঘাট পৌরসভার মহেশপুরের খলা গ্রামে তিন বছরের শিশু কন্যাকে রেখে স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে গেছেন রুমানা বেগম নামে এক গৃহবধূ।

 

এ ঘটনায় রুমানা বেগমের স্বামী মহেশপুর গ্রামের আলম উদ্দিনের ছেলে রুবেল আহমদ স্ত্রীকে নিখোঁজ দেখিয়ে কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। থানার জিডি নং- ৭১৪, তারিখ- ১৪/০৯/২০২০ইং।

 

জিডিতে রুবেল আহমদ উল্লেখ করেন, গত রোববার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির সবার অগোচরে তার স্ত্রী রুমানা বেগম (২২) তার তিন বছরের কন্যা সন্তানকে বাড়িতে রেখে উধাও হয়ে যায়। স্ত্রীকে কোথাও খোঁজে না পেয়ে রুবেল আহমদ তার শ্বশুর বাড়ি গোয়াইনঘাট উপজেলার পর্নগ্রামে যোগাযোগ করলে শ্বশুরবাড়ির লোকজন জানান, রুমানা তাদের বাড়িতে যায়নি।

 

রুবেল আহমদ জানান, তার বাড়ি থেকে স্ত্রী রুমানা বেগমের নিখোঁজের দিন তিনি গোয়াইনঘাট উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ে রংমিস্ত্রীর কাজে ছিলেন। পরে বাড়িতে এসে স্ত্রীকে সব জায়গায় খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে তার শাশুড়ির সাথে যোগাযোগ করলে প্রথমে তারা বলেন রুমানা তাদের বাড়িতে যায়নি। বার বার ফোন দিলে তারা একেক সময় একেক কথা বলে এবং হুমকি দিয়ে বলে ‘তাদের সাথে যেন আমি আর কখনও ফোনে কথা না বলি ও তাদের বাড়িতে যেন আমি না যাই।’

 

রুবেল আহমদের অভিযোগ তার স্ত্রী বাড়ি থেকে যাওয়ার সময় ২ তোলা স্বর্ণালংকার এবং নগদ প্রায় ৫৫ হাজার টাকা নিয়ে যান।

 

রুবেল জানান- স্ত্রীর সাথে তিনি কখনও কোন ধরনের ঝগড়াঝাঁটি করেননি, সুন্দর একটি সংসার ছিল তাদের। তিন বছরের মেয়েকে রেখে চলে যাওয়ার পর মেয়েটি মায়ের জন্য বার বার কান্নাকাটি করছে। স্ত্রীর সন্ধান চেয়ে তিনি থানায় সাধারণ ডায়রি করেছেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930