» ওসমানীনগরে সড়ক দুর্ঘটনা: আহত ৭

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: সিলেটের ওসমানীগরে হানিফ পরিবহনের বাসের ধাক্কায় ৭জন আহত হয়েছেন।

 

আজ রোববার সকাল পৌনে ৮ উপজেলার সিলেট-ঢাকা মহসড়কের খাশিকাপন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

 

এ হানিফ পরিবহনের বাসটি একটি প্রাইভেটকারকে পিছন দিক থেকে ধাক্কা দিলে প্রাইভেটকারের পিছনের দিকটি ধুমরেমুছরে গিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশে ছিটকে পরে।

 

আহতরা হলেন, হানিফ বাসের যাত্রী সিলেটের লালবাজারের সুমন আহমদ (২৬), ঢাকা ডেমরা রাজবাড়ি এলাকার বাসিন্দা হানিফ বাসের চালক হাবিবুর রহমান শিমুল(৩০) একই এলাকার বাসের সহকারী ফরগান হাওলাদার (৫০), রাজবাড়ি এলাকাকার ফিটমন্ডল(২০), যশোর সদর এলকার মুমেনা আক্তার(৩০), নির্বাহী প্রকৌশলী শেখ তহিদুল ইসলাম(৩৯) ও ফরিদপুর সদর এলাকার তরিকুল ইসলাম নাসির(৪৫)।

 

আহতদের মধ্যে বাস চালক শিমুলের অবস্থা আশংকাজন তার দুটি পা কেটে ফেলা হয়েছে বলে তাজপুর ফায়ার ব্রিগেড সূত্রে জানা গেছে।

 

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, আজ রোববার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা থেকে ছেগে আসা সিলেটগামী যাত্রীবাহী হানিফ পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৫-২৯৫৮ বাস উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের খাশিকাপন নামকস্থানে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি একটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে ছিটকে পরে অপর দিকে ঢাকাগামী ঢাকা মেট্রো-গ-৩২-১২৮৪ প্রাইভেটকারটিও রাস্তার পাশে ছিটকে পরে। দূর্ঘটনায় বাসের ৭ যাত্রী গুরুতর আহত হয় এবং প্রাইভেটকারের পিছনের দিকটা ভেঙ্গে যায় তবে কারের একমাত্র চালক অক্ষত অবস্থায় বেচে যায়।

 

দূর্ঘটনার খবর পেয়ে তাজপুর ফায়ার ব্রিগেড, ওসমানীনগর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

[hupso]

সর্বশেষ