» শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে সিলেট জেলা যুবলীগের খাবার বিতরণ

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২০ | সোমবার

চেম্বার ডেস্ক::  জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দুস্থ- অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করছেন সিলেট জেলা যুবলীগ।

সোমবার ( ৩১ আগস্ট) নগরীর ক্বীনব্রিজ এলাকায় ৫ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দির খান বলেন, বঙ্গবন্ধুর সাহস, দেশপ্রেম আমরা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই তার প্রতি পরিপূর্ণ সম্মান জানাতে পারবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে গভীরভাবে ভালোবাসতেন বলেই এ জাতির অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তার সাহস, আপসহীনতা, দেশপ্রেম ও মানুষের জন্য ভালোবাসা এ গুণগুলোকে আমরা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই বঙ্গবন্ধুর প্রতি পরিপূর্ণ সম্মান জানাতে পারবো।

 

এ সময় বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগকে সংগঠিত করতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, ১৯৮১ সালে দলের হাল ধরে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী লীগকে সংগঠিত করেছেন। এ দুঃসময় ও ত্যাগ-তিতিক্ষার কথা মনে রেখে আমাদের সবাইকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি,সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ,আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, আনোয়ার আলী,শামস উদ্দিন শামস,খালেদ আহমদ চৌধুরী, রেজাউল ইসলাম রেজা,লোকমান আহমদ, শাহিন আহমদ,সাজলু লস্কর,এম এ, কাইয়ুম, জহিরুল ইসলাম জুয়েল,নুরুল ইসলাম ,সুজেল আহমদ তালুকদার, ফয়েজ আহমদ,আসাদ উদ্দিন, মোঃ আখদ্দুছ, শাহিনুজ্জামান শাহিন,রেদওয়ান আহমদ বাপ্পী,খালেদ উসমানী, শাহ সায়েম,নন্দন পাল, জুয়েল আহমদ, আনসার উদ্দিন,রাসেল আহমদ, মোয়াজ্জেম হোসেন, রিয়াজুল ইসলাম, ফারুক আহমদ সুমন, রাজিব আহমদ চৌধুরী, ওবায়দুল্লাহ ইসহাক, আলাউদ্দিন তালুকদার,রাসেল আহমদ, শাহিন আহমদ, ফেরদৌস আহমেদ, ড. ওয়াহিদ আহমেদ,, শাহেদুর রহমান, ছাত্রলীগ নেতা মনিরুল হক পিনু,মোঃ সাইদুল ইসলাম, আলাজুর রহমান, সুলতান মাহমুদ,সালাউদ্দিন পারভেজ লাভলুসহ নেতৃবৃন্দ।

 

এদিকে মাসব্যাপী কর্মসূচী ও খাবার বিতরণে সজযোগীতা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

[hupso]

সর্বশেষ