» কানাইঘাট উপজেলা গ্রাম পুলিশ বাহিনীর ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

প্রকাশিত: ০৬. আগস্ট. ২০২০ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধিঃ বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন কানাইঘাট উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। সিলেট জেলা শাখার অনুমোদন ক্রমে কানাইঘাট উপজেলা গ্রাম পুলিশ বাহিনী গঠন উপলক্ষ্যে গত ৫ আগস্ট উপজেলায় কর্মরত সকল দফাদার ও মহল্লাদারের সমন্বয়ে উপজেলা চত্ত্বরে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় গ্রাম পুলিশ সঞ্চয় রায়ের সভাপতিত্বে সকলের মতামতের ভিত্তিতে জীতেন্দ্র বিশ্বাসকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়। এ সময় গ্রাম পুলিশদের সার্বিক উন্নয়নে বিভিন্ন বিষয়ে কথা বলা ও প্রতিনিধিত্বের জন্য নেতৃত্ব ও স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের যথাযথ দায়িত্ব পালনের মাধ্যমে মান উন্নয়নের জন্য কমিটি গঠন জরুরী বলে উপস্থিত সকল সদস্যগন একমত পোষণ করে ৩ সদস্যের উপদেষ্টা কমিটি ও ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপির দফাদার জীতেন্দ্র বিশ্বাসকে সভাপতি ও ৪নং সাতবাঁক ইউপির মহল্লাদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দ হলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, সাংবাদিক সুজন চন্দ অনুপ।

নবগঠিত কার্যকরি কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ সভাপতি ৬নং ইউপির দফাদার মাসুক মিয়া, ২নং ইউপির দফাদার সজল কুমার দাস, সহ সাধারণ সম্পাদক ৫নং ইউপির মহল্লাদার কাজল বাবু, সাংগঠনিক সম্পাদক ৪নং ইউপির মহল্লাদার পিয়ম নমঃ, সহ সাংগঠনিক সম্পাদক ৫নং ইউপির মহল্লাদার বাবুল মিয়া, কোষাধ্যক্ষ ৩নং ইউপির মহল্লাদার মিলন নমঃ, দপ্তার সম্পাদক ১নং ইউপির দফাদার মাসুক আহমদ, আইন ও সালিশ সম্পাদক মহল্লাদার সুশিল রায়, সমাজকল্যাণ সম্পাদক ৩নং ইউপির মহল্লাদার ফয়েজ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ৮নং ইউপির মহল্লাদার বিমল দাস, প্রচার সম্পাদক ৮নং ইউপির মহল্লাদার ছিদ্দেক আলী, সদস্য ৯নং ইউপির মহল্লাদার সেবুল আহমদ, ৭নং ইউপির মহল্লাদার জুবের আহমদ, ৬নং ইউপির মহল্লাদার, ফরিদ মিয়া, গিয়াস উদ্দিন, ৪নং ইউপির মহল্লাদার সঞ্জু কুমার বৈদ্য।

এ সময় নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা শাখার সভাপতি ফারুক আহমদ ফালু, সাধারণ সম্পাদক মোঃ উবেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক শ্রী মন্টু রবি দাস, কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম সহ উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দকে কানাইঘাট উপজেলা কমিটির অনুমোদন দেয়ায় অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

[hupso]

সর্বশেষ