সর্বশেষ

» দেশের চিকিৎসায় সুস্থ হয়ে উঠছেন খালেদা জিয়া:তথ্য ও সম্প্রচার মন্ত্রী

প্রকাশিত: ১০. মে. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘কিন্তু এরপরও খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আবেদন বোধগম্য নয়। আমরা পত্রপত্রিকায় দেখতে পাই, বিএনপির একেক নেতা একেক ধরনের কথা বলেন। সুতরাং বিএনপির যেসব নেতৃবৃন্দ তাকে বিদেশ পাঠাতে বলছে, সেটির মধ্যেও কোনো দুরভিসন্ধি আছে কি না, সেটিও একটি জিজ্ঞাস্য বিষয়।’

 

আজ সোমবার (১০ মে) দুপুরে ঢাকায় মিন্টো রোডের সরকারি বাসভবনে ‘খালেদা জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করার জন্যই বিএনপি বিদেশে নেয়ার আবেদন করেছে কি না’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী একথা বলেন।

ড.হাছান বলেন, ‘বিএনপির মধ্যে তো নানা ধরনের অন্তঃকোন্দল আছেই। আমরা যেগুলো পত্রপত্রিকায় দেখি, বিএনপির মধ্যে চেয়ারম্যানের লোক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লোক, আবার এরমধ্যেও নানা ধারা-উপধারা আছে। এবং এগুলোর বহিঃপ্রকাশ আমরা বিভিন্ন সময়ে দেখেছি। তাদের অন্ত:কলহে বিভিন্ন সভা-সমিতি নিজেদের মারামারিতেই পণ্ড হয়ে যায়।’

 

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের আগে অনলাইনে যুক্ত হয়ে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।

 

স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন টয়েলের তত্ত্বাবধানে আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল গণিসহ অতিথিবৃন্দ অনুষ্ঠানে প্রায় পাঁচশত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031