সর্বশেষ

» সালমান শাহ’র মৃত্যুর মামলায় আসামিদের অব্যাহতি

প্রকাশিত: ০১. নভেম্বর. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক::নিলুফা চৌধুরী ওরফে নীলা চৌধুরী আদালতে না আসায় নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন ওরফে সালমান শাহর মৃত্যুর মামলায় আসামিদের অব্যাহতি চেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর দাখিল করা চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত।

রোববার (৩১ অক্টোবর) ঢাকার মহানগর হাকিম মামুনুর রশিদ বাদী পক্ষের সময়ের আবেদন নামঞ্জুর করেন।

এ সম্পর্কে বাদীপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ বলেন, ‘মামলার বাদী সালমান শাহের মা দেশের বাইরে আছেন। তাই আজ মামলার ধার্য তারিখে নারাজি আবেদন দাখিল করলেও শুনানির জন্য সময় চেয়েছিলাম। আদালত ওই আবেদন নামঞ্জুর করেন। তখন আমরা ভার্চুয়ালি বাদীর সঙ্গে যুক্ত হয়ে তার জবানবন্দি গ্রহণের জন্য আদালতে আবেদন করি। কিন্তু আদালত সে আবেদনও নাকচ করেন। এ আদেশের বিরুদ্ধে মহানগর দায়রা জজ আদালতে রিভিশন আবেদন দাখিল করবো।

এর আগে গত বছর ২৫ ফেব্রুয়ারি মামলাটিতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর চিত্রনায়ক সালমান শাহকে ঢাকার নিজ বাসায় তার শয়নকক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে প্রথমে হলি ফ্যামিলি ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[hupso]

সর্বশেষ