সর্বশেষ

» সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগণের পাশে চট্টগ্রামের আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন বাচ্চু

প্রকাশিত: ০৩. জুলাই. ২০২২ | রবিবার

চেম্বার ডেস্ক::

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় দুঃস্থ জনগণের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের (সাবেক) আহবায়ক, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাচ্চু। তাঁর ব্যক্তিগত উদ্যোগে কোম্পানীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নের ১৫’শ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিড়া, বিস্কুট, স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও মিনারেল ওয়াটার। সিলেট জেলা পুলিশের সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সহযোগিতায় ও কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তীর তত্ত্বাবধানে দিনভর নৌকাযোগে চলে এই ত্রাণ সামগ্রী বিতরণ।

মহিউদ্দিন বাচ্চুর সঙ্গে ত্রাণ বিতরণে অংশ নেয় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মাহানগর আওয়ামী লীগ নেতা সরোয়ার মোর্শেদ কচি, এহছানুল আজিম লিটন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন স্বপন, হেলাল উদ্দিন, এস এম সাইদ সুমন, শহীদুল ইসলাম শামীম, সালেহ আহমদ দিঘল, আব্দুর রাজ্জাক দুলাল, আব্দুল আজিম, আলমগীর আলম, আজিজ উদ্দিন চৌধুরী, আফতাব উদ্দিন রুবেল, আবুল বশর, মো. হিরু, এড. রবি সৈয়দ, সাইফুল করিম, ইঞ্জিনিয়ার রুবেল, মো. রুবেল, শহীদুল ইসলাম শহীদ, নুর মোহাম্মদ, সফি আলম বাদশা, আবদুল হালিম, মিজানুর রহমান মিন্টু, এম এ হান্নান রুবেল, মো. এরশাদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ