সর্বশেষ
|

বিরাট-‌আনুশকার বিয়ে ২৩ জানুয়ারি!

বিনোদন চেম্বার: কোছাপা করলেও ফাঁস হয়ে গেলো খবরটা! আগামী বছরের ২৩ জানুয়ারি বিরাট কোহলিকে বিয়ে করতে যাচ্ছেন আনুশকা শর্মা। গতকাল সোkohli_bg_721131411মবার (২ নভেম্বর) ফেসবুকে তাদের বিয়ের কার্ডের ছবি পোস্ট করে জনৈক এক ব্যক্তি। অবশ্য পোস্ট করার এক মিনিটের মধ্যেই মুছে ফেলা হয় সেটি।

কার্ডে উল্লেখ রয়েছে, ২০১৬ সালের ২৩ জানুয়ারি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আনুশকা। মুম্বাইয়ের দ্য তাজ হোটেলসে হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।  বিরাটের মা-বাবার নাম সরোজ কোহলি ও প্রেম কোহলি হলেও কার্ডে লেখা সুরভি ও অরুণ কোহলি! আনুশকার মা-বাবার নামও ভুল! অজয় কুমার শর্মা ও অশিমা শর্মার জায়গায় উল্লেখ করা হয়েছে নীলিমা ও মেজর অর্জুন সিং। ধারণা করা হচ্ছে, কোনো ভক্ত বিরাট-আনুশকার এই নকল বিয়ের কার্ড বানিয়েছে।

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, একসঙ্গে থাকার জন্য মুম্বাইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন আনুশকা ও বিরাট। সঙ্গে কেনাকাটাও করেছেন। তখন থেকেই জল্পনা ছিলো, তাদের বিয়ের বোধহয় বেশি দেরি নেই। তবে আনুশকা সাফ জানিয়ে দেন, আপাতত বিয়ে করছেন না তিনি, বরং প্রাধান্য দিচ্ছেন ক্যারিয়ারকে।