সর্বশেষ

» একতরফা নির্বাচন জনগণ মেনে নেবে না : খেলাফত মজলিস

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২৩ | শনিবার

রাজনীতি চেম্বার ডেস্ক: খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি হাফিজ মাওঃ তাজুল ইসলাম হাসান বলেছেন- “দেশ আজ চরম রাজনৈতিক সংকটে নিপতিত। এই সংকট উত্তরনের একমাত্র পথ হচ্ছে দলনিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। গ্রেফতারকৃত আলেম-উলামা ও সকল রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি দিয়ে অংশগ্রহণ মূলক নির্বাচনের পরিবেশ তৈরী করতে হবে। ২০১৪ ও ২০১৮ সালের মতো একতরফা ও প্রহসনের নির্বাচন দেশের জনগণ মেনে নেবে না।”

নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ খেলাফত মজলিসের ৮দফা দাবিতে কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচির অংশ হিসেবে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখা আয়োজিত মিছিল উত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আজ ১০ নভেম্বর ২০২৩ শুক্রবার, বাদ জুমআ নগরীর বন্দরবাজার জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট মহানগর সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানএর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরী’র পরিচালনায় অনুষ্ঠিত মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওঃ মনজুরে মাওলা, সহ-সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাব্বির, দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম চৌধুরী, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওঃ কাওছার আহমদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা মাশুক আহমদ, প্রচার সম্পাদক আফজাল হোসাইন কামিল, ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান প্রমুখ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031