সর্বশেষ

» বিদেশে বসে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ২০. ফেব্রুয়ারি. ২০২৪ | মঙ্গলবার

ডেস্ক রিপোর্ট : বিদেশের মাটিতে বসে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র ও দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী বিএনপি-জামাতের অপপ্রচার এর প্রতিবাদে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০শে ফেব্রুয়ারী) নগরীর ব্যস্ততম এলাকা টিলাগড় পয়েন্টে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগ নেতা মায়াজ উদ্দিন ও পংকজ দেবনাথের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাহিন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, স্বাধীনতা ও উন্নয়ন বিরোধী শক্তি জামায়াত-বিএনপি ক্যাডার মোহাম্মদ জাবের আহমদ, মোঃ হাসান মিয়া, মোঃ নাবিল মিয়া, সৈয়দ আজিজুর রহমানসহ কতিপয় দেশবিরোধী চক্র যুক্তরাজ্যে বসে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপপ্রচার করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। এই সাইবার সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

বক্তারা প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, যারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে দেশে ফিরিয়ে এনে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা দীপ্ত দাশ, ২০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা তানিম আহমেদ, ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা দেবজ্যোতি দত্ত, সাকিল আহমেদ ও তৌহিদুর রহমান প্রমূখ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829