সর্বশেষ

» লন্ডনে স্বরুপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন কমিটি ইউকের ইফতার সম্পন্ন

প্রকাশিত: ২৭. মার্চ. ২০২৪ | বুধবার

জগন্নাথপুর স্বরুপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন কমিটি ইউকে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গ্রেটব্রিটেনে বসবাসরত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ঐতিহ্যবাহী স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা শতবারযিকী উপলক্ষে সোমবার (২৫ মার্চ) এক ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন ।

পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ও শিক্ষক আবু হোরায়রা সাদ (সাদ মাস্টার )। স্বাগত বক্তব্য রাখেন কমিটির আহবায়ক ক্রীড়াবিদ জুবায়ের আহমেদ হামজা।
বিদ্যালয়ের সাবেক ছাত্র ও কমিটির যুগ্ম আহবায়ক মির্জা জুয়েল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুরের কৃতি সন্তান যুক্তরাজ্য আওয়ামীলীগের সেক্রেটারী সৈয়দ সাজিদুর রহমান ফারুক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক শাহগীর বক্ত ফারুক।

উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক মতিয়ার চৌধুরী, সাবেক মেয়র দরছ উল্লাহ, কমিউনিটি নেতা সিরাজুল হক সিরাজ, মিডিয়া ব্যক্তিত্ব রেজা আহমেদ ফয়সলচৌধুরী সুয়েব, কবি মাসুক ইবনে আনিছ. কবি আবদুল মুকিত মুখতার, আজিজুর রহমান, আবদুস সাত্তার , মতিউর রহমান, আবদুল কাদির , আবুল হোসেন, রাসেল চৌধুরী, মির্জা আবুল কাসেম, আবদুল জলিল, আতাউর রহমান ও পায়েল আহমেদ প্রমুখ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফিজ মো: জিলু খাঁন।
বক্তারা ২০২৬ সালে জানুয়ারি মাসে অনুষ্ঠিতব্য স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী সুন্দর ও সফল ভাবে উদযাপন হয় সেই আশা ব্যক্ত করেন সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। ইফতারের সার্বিক ব্যবস্থাপনার জন্য আমির হোসেন ও আনোয়ার হোসেনকে অশেয ধন্যবাদ জানানো হয় ।

ইফতার মাহফিল শেষে একই স্হানে বিদ্যালয়ের সাবেক ছাত্র আয়োজক কমিটির আহবায়ক জুবায়ের আহমেদ হামজার ‘’একজন হামজা” বইয়ের মোড়ক উন্মোচন করেন আগত অতিথিরা। এক সময়ের বৃহত্তর সিলেটের কৃতি ফুটবলার হামজার উপর বইটি লিখেছেন যুক্তরাজ্য প্রবাসী কবি ও লেখক আব্দুল মুকিত মুখতার। মোড়ক উম্মোচন অনুষ্ঠানে অতিথিবৃন্দ সৃজনশীল কাজের জন্য হামজার ভূয়সী প্রশংসা করেন। অতিথিরা তার আরো সাফল্য কামনা করে বলেন ইতিহাস ঐতিহ্য, ক্রীড়া সংস্কৃতি সর্বত্রই হামজার বিচরণ যেন আরো দীর্ঘায়িত হয় এই প্রত্যাশা করেন উপস্থিত সকল শুভার্থীরা। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031