সর্বশেষ

» কানাইঘাটে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ১৮. ডিসেম্বর. ২০২৩ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি :  সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর প্রধান নির্বাচনী কার্যালয় কানাইঘাট বাজারে উদ্বোধন করা হয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ পাওয়ার পর গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় কানাইঘাট মধ্য বাজারে তবারক আলী ম্যানশনের নীচতলায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন সিলেট-৫ আসনের আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও ৯টি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ বলেন, আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই প্রতীক হচ্ছে কানাইঘাট-জকিগঞ্জের আপামর জনসাধারণের। প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ, বিভিন্ন সময়ে তিনি আমাকে দলের অনেক দায়িত্ব দিয়েছিলেন, জীবনের শেষ সময়ে নৌকা প্রতীক দিয়েছেন। আমি দলের নেতাকর্মী সহ সবাইকে সাথে নিয়ে এ অঞ্চলের অসমাপ্ত উন্নয়ন করতে চাই। জনগণের পাশে সব-সময় সুখে-দুঃখে ছিলাম, আপনারা আমার কর্মের মূল্যায়ন করে যদি ৭ জানুয়ারীর নির্বাচনে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে সব-সময় আপনাদের পাশে থেকে সেবা করে যাব।
এ সময় দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থকরা ঐক্যবদ্ধভাবে মাঠে-ময়দানে কাজ করে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
কার্যালয় উদ্বোধনকালে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়া প্রতীক বরাদ্দের পাওয়ার সাথে সাথে কানাইঘাটের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার সমর্থনে মাইকিং এবং বিভিন্ন জায়গায় প্রচার মিছিল বের করা হয়।

[hupso]

সর্বশেষ