সর্বশেষ

» সিলেট মহানগরীর ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪. নভেম্বর. ২০২৩ | শুক্রবার

চেম্বার ডেস্ক: বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিলেট সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে সিলেট নগরীর মানিকপীর রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় বক্তারা বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করার জন্য নানা কর্মকান্ড পরিচালনা করছে। তাদের বলবো কোনো ষড়যন্ত্র করে, নাশকতামূলক কর্মকান্ড করে এই সরকারের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করা যায়নি। তেমনিভাবে নাশকতামূলক কর্মকান্ড পরিচালনা করে সংসদ নির্বাচন ব্যর্থ করা যাবে না। এই নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে শেখ হাসিনার নেতৃত্বেই হবে ইনশাআল্লাহ।
সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুহিবুর রহমান সাবুর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মুফতি আব্দুল খাবির এবং ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাজুওয়ান আহমদের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকদের থেকে বক্তব্য রাখেন, কামাল আহমদ, শেখ মোহাম্মদ সুরুজ আলী, বদরুল ইসলাম, ইসমাইল মাহমুদ সুজন, মো. সয়েফ খান, মো. সালাউদ্দিন বক্স সালাই, কাউন্সিলর মো. ফজলে রাব্বী চৌধুরী, শফিকুল ইসলাম আলকাছ, আব্দুস সালাম সাহেদ, এম এ খান শাহীন, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন আনার, সেলিম আহমদ সেলিম, আনোয়ারুস সাদাত, বিজয় কুমার দেব বুলু, আব্দুর রব হাজারী, মঈনুল ইসলাম মঈন, রুকন আহমদ, মো. আব্দুল মুকিত, মো. জুনু মিয়া, মো. জাহিদ খান সায়েক, গোলজার আহমদ জগলু, শেখ সোহেল আহমদ কবির, জাহিদুল ইসলাম মাসুদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ