সর্বশেষ

» সুনামগঞ্জের দিরাইয়ে ছাত্রলীগের অবরোধ বিরোধী কর্মসূচী পালন

প্রকাশিত: ১৪. নভেম্বর. ২০২৩ | মঙ্গলবার

দিরাই প্রতিনিধি : বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে দিরাইয়ে কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ। সোমবার দিরাইয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান সম্পাদক পুলক তালুকদারের নেতৃত্বে মিছিল সমাবেশ করেছে তারা।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -২ (দিরাই-শাল্লা) আসনের নৌকার মাঝি ড. জয়া সেন গুপ্তার সমর্থনে দিরাই উপজেলা ও কলেজ ছাত্রলীগ পরিবার ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার দিরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের অবরোধের নামে নৈরাজ্য মোকাবিলায় রাজথে স্বোচ্ছার ছিল। ভবিষ্যতেও সরকার বিরোধী যে কোন ধরনের ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রলীগ প্রস্তুত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান সম্পাদক পুলক তালুকদার, উপ-ধর্ম সম্পাদক মোঃ মির্জা ইসলাম মান্না, উপ-মানব সম্পাদক সাজু তালুকদার, সহ সম্পাদক সজীব নুর, দিরাই কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক রায়হান হোসেন, জেলা সহ সম্পাদক ও কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক দেবা দাস ও দিপ্ত রায়। এছাড়া কর্মসূচীতে দিরাই উপজেলা ও কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

[hupso]

সর্বশেষ