সর্বশেষ

» কানাইঘাটে অবরোধে নাশকতা রোধে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

প্রকাশিত: ০১. নভেম্বর. ২০২৩ | বুধবার

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধে নাশকতা কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সারাদেশে সতর্ক অবস্থানে আছে পুলিশ-র‌্যাব-বিজিবি।আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করছেন। এই তিনদিন তারা উন্নয়ন স্থাপনাসহ সরকারের গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোর দিকে সতর্ক দৃষ্টি রাখবেন।

২৯ অক্টোবর হরতাল পালনের পর একদিন বিরতি দিয়ে বিএনপি-জামায়াতসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দল। তিনদিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে। সড়ক-মহাসড়ক ছাড়াও নৌ ও রেলপথও অবরোধেও আওতায় রয়েছে।কর্মসূচিকে কেন্দ্র করে কেউ যেন কোনো ধরনের ক্ষতি করতে না পারে সেজন্য সারাদেশে প্রস্তুত রয়েছে আইন শৃঙ্খলাবাহিনী। । নাশকতার চেষ্টা হলে মাঠে পুলিশ কঠোর অবস্থানে যাবে বলে সংশ্লিষ্ট বাহিনীর পক্ষ থেকে এমন ইঙ্গিত দেওয়া হয়েছে।সরেজমিনে বোরহান উদ্দিন বাজার, গাছবাড়ী বাজার ও রাজাগঞ্জ , শরকের বাজার ও শাহবাগ , চতুল বাজার সহ উপজেলার কানাইঘাট বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এই রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপি-জামায়াত ও যুবদল নেতাকর্মীদের রাস্তায় দেখা যায়নি।
সকাল থেকে সিলেটের কানাইঘাট সিএনজি অটোরিকশা, প্রাইভেটকার ও চলাচল করতে দেখা গেছে।বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচিতে নাশকতা ঠেকাতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিট।
জৈন্তাপুর ও কানাইঘাট থানার সহকারী পুলিশ সুপার অলক কান্তি শর্মা দিক নির্দেশনায়
কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর জানান, সকাল থেকে কানাইঘাট কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাইনি। সার্বিক আইনশৃঙখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

[hupso]

সর্বশেষ