সর্বশেষ

» কানাইঘাটে সাংবাদিকদের সাথে জাপার নবগঠিত কমিটির মতবিনিময়

প্রকাশিত: ২৯. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি:  গত ১৪ আগস্ট সম্মেলনের মাধ্যমে কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপির নির্দেশনায় জেলা জাপার আহ্বায়ক আলহাজ্ব শাব্বীর আহমদ ১০১ সদস্য বিশিষ্ট কানাইঘাট উপজেলা জাতীয়পার্টি ও ৪১ সদস্য বিশিষ্ট পৌর জাতীয়পার্টির কমিটির অনুমোদন দেন।

কমিটিতে উপজেলা জাতীয় পার্টিতে সার্জেন্ট আলা উদ্দিন মামুন (অব)-কে সভাপতি, কামরুজ্জামান কাজলকে সাধারণ সম্পাদক ও বিলাল আহমদকে সাংগঠনিক সম্পাদক করা হয়। একই সাথে নাজিম উদ্দিন ঠিকাদারকে সভাপতি, জুবেল আমিনকে সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক করে পৌর জাপার কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও উপজেলা কমিটিতে আব্দুর রহমান বারাকাত, মোঃ সিরাজুল হক ও হাজী জালাল উদ্দিনকে উপদেষ্টা মনোনীত করা হয়।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেল ৪টায় উপজেলা ও পৌর জাপার নবগঠিত কমিটির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু উপলক্ষে কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে মতবিনিময়কালে দীর্ঘদিন পর জাতীয় পার্টির এক সময়ের দুর্গ খ্যাত কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয় পার্টির শক্তিশালী কমিটি উপহার দেওয়ায় জাপার কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও জেলা জাপার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেসক্লাবে কমিটি ঘোষণাকালে উপজেলা জাপার নবনির্বাচিত সভাপতি আলা উদ্দিন মামুন, সিনিয়র সহ সভাপতি কিউ এম ফররুখ আহমদ ফারুক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কামরুল শামীম, সাংগঠনিক সম্পাদক বিলাল আহমদ এবং পৌর জাপার সভাপতি নাজিম উদ্দিন ঠিকাদার, সাধারণ সম্পাদক জুবেল আমিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন পরবর্তী জাতীয় পার্টির ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে যে কমিটি উপহার দেয়া হয়েছে এর মধ্য দিয়ে উপজেলা ও পৌর জাতীয় পার্টি সহ সহযোগী সংগঠনের কার্যক্রম আরো শক্তিশালী হবে বলে মনে করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৯টি ইউনিয়ন, পৌরসভা ও সকল ওয়ার্ডে জাপার কমিটি গঠন করা হয়েছে। যারা কমিটি থেকে বাদ পড়েছেন, সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য ব্যাপক সাংগঠনিক কার্যক্রম গ্রহণ করা হবে বলে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ঘোষণা দেন। সেই সাথে সিলেট-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থীকে আগামী সংসদ নির্বাচনে বিজয়ী করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031