সর্বশেষ

» মিশিগানে নবীগঞ্জ সোসাইটির বার্ষিক বনভোজন সম্পন্ন

প্রকাশিত: ২৩. আগস্ট. ২০২৩ | বুধবার

মিশিগান প্রতিনিধি : ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে ‘নবীগঞ্জ সোসাইটি অব মিশিগান, ইউএসএ’র উদ্যোগে বার্ষিক বনভোজন সম্পন্ন হয়েছে। স্থানীয় সময় রোববার (২০ আগস্ট) মিশিগানের ওয়ারেন সিটির হলমিচ পার্কে দিনভর চলে অনুষ্ঠান। বনভোজনের পাশাপাশি বিভিন্ন ইভেন্টে আয়োজন করা হয় প্রতিযোগিতার। শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বনভোজনে মিশিগানে বসবাসরত সিলেটের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাসিন্দাগণ সপরিবারে অংশ নেন। অনুষ্ঠানকে ঘিরে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের বুকে একদিনের জন্য জেগে উঠে এক খণ্ড নবীগঞ্জ। এতে নবীগঞ্জ উপজেলার বাসিন্দাদের পাশাপাশি বৃহত্তর সিলেটের কমিউনিটি ব্যক্তিগণ অংশগ্রহণ করেন। সবমিলিয়ে বনভোজন ঘিরে নবীগঞ্জবাসীর এক মিলনমেলা বসে মিশিগানে।

বনভোজন ঘিরে দিনভর আনন্দ-উল্লাস, খাওয়া-ধাওয়া ও ক্রীড়া প্রতিযোগিতা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ‘নবীগঞ্জ সোসাইটি অব মিশিগান, ইউএসএ’র কার্যনির্বাহী সভাপতি আনোয়ার রহমানের সভাপতিত্বে ও বনভোজন উদযাপন কমিটির সদস্য সচিব নুর মিয়া’র উপস্থাপনায় অনুষ্ঠিত বনভোজনে স্বাগত বক্তব্য রাখেন বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক নুরুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ‘নবীগঞ্জ সোসাইটি অব মিশিগান, ইউএসএ’র কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সোসাইটির উপদেষ্টা দেওয়ান আকমল চৌধুরী, এন ইকবাল কবির, কবির চৌধুরী, অহিদুর রহমান চৌধুরী, মুকিদ হোসেন কেনু, মোঃ মুবাশ্বীর আহমদ, আবু তোহা, বনভোজন উদযাপন কমিটির সদস্য জুয়েল আহমদ, মির্জা পারভেজ, রিবু চৌধুরী, ফজলু মিয়া, গোলাম কিবরিয়া চৌধুরী, কদর আলী, মোশাররফ আহমদ, সোসাইটির কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মসুদ আহমদ, মোবশ্বীর হোসেন চৌধুরী, মোঃ সোলেমান, কোষাধ্যক্ষ আব্দুল হাই, প্রচার সম্পাদক দেওয়ান ফরহাদ, সহ-প্রচার সম্পাদক সুবরাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মির্জা পারভেজ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাঈদ আল আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক তারেক আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক জুবায়ের হোসেন ও মহিলা সম্পাদক ফরিদ আহমদ প্রমূখ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031