সর্বশেষ

» সুনামগঞ্জে স্কুল ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশিত: ২৩. জুলাই. ২০২৩ | রবিবার

দিরাই ( সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ ও দিরাই উপজেলার মধ্যবর্তী এলাকার থেকে রাজনা (১৫) নামের স্কুল ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। সে শান্তিগঞ্জ উপজেলার সুরমা স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রী ও পাথারিয়া গ্রামের ইসরাঈল আলীর মেয়ে। শনিবার রাত দশটায় দিরাই মদনপুর সড়কের শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন এলাকায় থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, রাজনা বেগম (১৬) শুক্রবার রাতে খাবার শেষে তার পিতা-মাতা ও পরিবারের লোকজনদের সাথে শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। শনিবার (২২ জুলাই) ভোরে সবাই ঘুম থেকে জেগে দেখে রাজনা বেগম ঘরে নেই। এরপর তার পরিবারের লোকজন বসত ঘরে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য রাজ্জাকের মাধ্যমে শান্তিগঞ্জ থানা পুলিশকে জানানো হয়। দিনভর অনেক খোঁজাখুজির পর শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় শান্তিগঞ্জ ও দিরাই থানার মাঝামাঝি শরীফপুর তালুকদার বাড়ি সংলগ্ন দিরাই মদনপুর সড়কের পাশে বস্তায় মোড়ানো একটি মরদেহ দেখতে পায় লোকজন। পরে রাজনার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।খবর পেয়ে দিরাই ও শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। একপর্যায়ে সুনামগঞ্জ পুলিশের উর্ধতন কর্মকর্তার উপস্থিতিতে শান্তিগঞ্জ থানা পুলিশ রাজনা বেগমের মরদেহটি সুরতহাল প্রতিবেদন করে থানায় নিয়ে যায়। স্কুল ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী জানান, খবর পেয়ে দিরাই ও শান্তিগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছে। ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দিরাই থানার ওসি কাজী মুক্তাদির হোসেন বলেন, শান্তিগঞ্জের পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে আমরা সহযোগিতা করেছি।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

July 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31