সর্বশেষ

» আনোয়ারুজ্জামানের সমর্থনে নগরীতে বিশাল মিছিল

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০২৩ | শনিবার

ডেস্ক রিপোর্ট : সিলেট সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে মিছিল করেছেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকেরা।

শনিবার বেলা ৩টা ২০ মিনিটে নগরের চৌহাট্টা এলাকার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে এ মিছিল বের হয়। এর আগে নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে বিপুলসংখ্যক নেতা-কর্মী খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহীদ মিনারে মিলিত হন।

মিছিলটি নগরের চৌহাট্টা, জিন্দাবাজার হয়ে কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। এ সময় ‘নৌকা’ ‘নৌকা’ স্লোগানে চারপাশ মুখর ছিল। মিছিলে সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা ছাড়া জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের দেখা যায়নি।

মিছিলে জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ১১ জন। আজ বেলা ১১টায় দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে বেছে নেওয়া হয়।

আগামী ২১ জুন ইভিএম পদ্ধতিতে সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930