সর্বশেষ

» সাবেক জামায়াত নেতার বাসায় ছাত্রলীগের হামলা-ভাংচুর

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীতে ১৫নং ওয়ার্ড জামায়াতের সাবেক সেক্রেটারির বাসায় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার অভিযোগ উঠছে। আজ শুক্রবার বেলা ২টার দিকে নগরীর মেজরটিলা মোহাম্মদপুর এলাকায় জামায়েতে ইসলামীর সাবেক ১৫নং ওয়ার্ড সেক্রেটারির জমিরুল ইসলাম চৌধুরীর বাসায় এই হামলার ঘটনা ঘটে। এতে কেউ আহত না হলেও ঘরের আসবাবপত্র ভাংচুর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে সিলেট জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলামের অনুসারী কতিপয় ছাত্রলীগ নেতাকর্মী আজ শুক্রবার বেলা ২টার দিকে সফিক উদ্দিন চৌধুরীর পুত্র জমিরুল ইসলাম চৌধুরীর ইসলামপুরস্থ মোহাম্মদপুর আবাসিক এলাকার ব্লক-এ-এর প্রত্যাশা ৯৮/৭নং বাসায় দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তারা বাসায় ঢুকে ঘরের আসবাবপত্র ভাংচুর করতে থাকে। ছাত্রলীগ নেতাকর্মীদের আকস্মিক হামলায় বাসায় থাকা নারী, শিশু ও বয়স্কদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা বাসার বাইরে বেরিয়ে চিৎকার চেচামেচি শুরু করে। তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছাত্রলীগ নেতাকর্মীরা চলে যায়।

ছাত্রলীগের হামলা ও ভাংচুরের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সাবেক জামায়াত নেতা জমিরুল ইসলাম চৌধুরীর মা মোছাঃ তসলিমা বেগম চৌধুরী। তিনি বলেন, আমার ছেলে দীর্ঘদিন থেকে স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করে, দেশে থাকা অবস্থায় একাধিকবার মামলা হামলা শিকার হয়েছে। দেশ থেকে চলে যাওয়ার পরও বর্তমান সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীরা আমার পরিবারের উপর চড়াও হয়ে আছে। পরিবার নিয়ে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।

[hupso]

সর্বশেষ