সর্বশেষ

» কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জামায়াতের ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০২২ | বুধবার

কানাইঘাট প্রতিনিধিঃ জামায়াতে ইসলাম সিলেট জেলা উত্তরের আমীর হাঃ মাও. আনোওয়ার হুসেন খান বলেছেন, সাম্প্রতিক সময়ে সিলেট অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষগুলো আমাদেরই আপনজন। প্রয়োজনীয় সরকারি সহযোগিতা না থাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের দুর্ভোগ বহুগুণ বৃদ্ধি পেয়েছে। দেশব্যাপী বন্যায় ক্ষতিগ্রস্থদের পূনর্বাসনে জামায়াত কাজ করে যাচ্ছে। নিজ নিজ অবস্থান থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের পূণর্বাসনে সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি আরো বলেন, জামায়াত বন্যার শুরু থেকে সামর্থের সবটুকু নিয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছিল। বন্যা কেটে গেলেও জামায়াত এখনো বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বন্যায় ক্ষতিগ্রস্ত ঘর গুলা দ্রুত পূনর্বাসন করার চেষ্টা অব্যাহত রাখতে হবে।
গতকাল বুধবার কানাইঘাট উপজেলার সদর ইউনিয়ন জামায়াতের উদ্যোগে বীরদল যাত্রী ছাউনিতে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন হাঃ মাও. আনোওয়ার হুসেন খান।
কানাইঘাট উপজেলা জামায়াতের আমীর মাওঃ আব্দুল করীমের সভাপতিত্বে ও সদর ইউপি জামায়াতের সভাপতি জুবায়ের আহমেদ ইউসুফের পরিচালনায় ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর শিবিরের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকারী পরিষদের অন্যতম সদস্য আব্দুল¬াহ আল ফারুক, উপজেলা পেশাজীবী পরিষদের সভাপতি ফয়সল আহমেদ, হাঃ আবুল খায়ের, মাওঃ সাইফুল আলম, শামীম আহমদ, সাবেক ছাত্রনেতা নাদিম আহমেদ প্রমূখ।

[hupso]

সর্বশেষ