সর্বশেষ

» মিশিগানে নাদেলের সাথে কুলাউড়া সামাজিক ও সাংস্কৃতিক সমিতির মতবিনিময় সম্পন্ন

প্রকাশিত: ০৫. অক্টোবর. ২০২২ | বুধবার

সুলায়মান আল মাহমুদ, মিশিগান থেকে: সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার স্থানীয় সময় রাতে কুলাউড়া সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগানের উদ্যোগে স্থানীয় বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’র হলরুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি আব্দুল হাই চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম রুবেল-এর উপস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শফিউল আলম চৌধুরী নাদেল।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমিতির উপদেষ্টা মুহাম্মদ জেবরুল ইসলাম, আমির আলী, মাষ্টার মুবারক আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর চৌধুরী সুহেল, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, ক্রীড়া সম্পাদক সৈয়দ সুমন, সাংস্কৃতিক সম্পাদক ইমাম চৌধুরী ও কার্যকরী সদস্য মন্তাজির আলী মন্টু প্রমুখ। এছাড়া সভায় স্থানীয় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রবাসীরা আমাদের আত্মার আত্মীয়। কারণ প্রবাসীদের রেমিটেন্সে দেশের অর্থনীতির চাকা সচল হয়। দুরে থেকেও দেশের জন্য প্রবাসীদের মন সর্বদা পড়ে থাকে। যার প্রমাণ আমরা দেশ থেকে প্রবাসে আসলে আমাদের প্রবাসী ভাইয়েরা আমাদের সাথে কুশলাদি বিনিময় করেন। দেশের খোঁজ খবর নিতে এগিয়ে আসেন। মিশিগানের বাংলাদেশী কমিউনিটির মধ্যে কুলাউড়া সামাজিক ও সাংস্কৃতিক সমিতির আজকের এই মতবিনিময় সভা আয়োজন করার জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে প্রবাসেও ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ আমরা বাংলাদেশী। দেশপ্রেমের চেতনায় আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে।

[hupso]

সর্বশেষ