সর্বশেষ

» সৌদি আরবে প্রেরণা ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 

প্রেরণা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গণমাধ্যমে ব্যক্তিত্ব আব্দুল হালিম বলেছেন,ইসলাম একটি পরিপূর্ণ জীবন বিধানের নাম,যা মহান আল্লাহর পক্ষ থেকে বিশ্ব মানবতার জন্য পথ নির্দেশিকা হিসেবে প্রদান করা হয়েছে। এটি নীরেট কোন জীবন ব্যবস্থার নাম নয় বরং জীবনের সকল দিক ও বিভাগে গাম্ভীর্যহীন ও আনন্দঘন পরিবেশ উপহার দিতেও ইসলামের জুরি নেই।

তিনি সৌদি আরবে প্রেরণা ফাউন্ডেশন আয়োজিত মাহে রামদানের আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
আশরাফ আলী শিকদারের সভাপতিত্বে ও আলী আকবরের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মৌলভী কামাল উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্য আব্দুল হালিম আরো বলেন, আল্লাহ এই পৃথিবীতে মানব জাতিকে প্রেরণ করেছেন তাঁর ইবাদত-বন্দেগী পালন করার জন্য। এজন্য মানুষকে দ্বীন শিক্ষা দিয়ে তার রবের পথে আহবান জানানোর জন্য অসংখ্য নবী-রাসুল (সা.) মহান আল্লাহর পক্ষ থেকে যুগে যুগে প্রেরিত হয়েছেন। মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর পরবর্তী সময়ে সাহাবায়ে কিরাম, তাবিঈনে কিরামসহ সময়ে সময়ে আউলিয়ায়ে কিরাম দ্বীনের পথে মানুষকে আহ্বান জানানোর দায়িত্ব আনজাম দিয়েছেন। সহীহ আকীদা ও আদর্শ ভিত্তিক ইসলামি সংগঠনের কর্মীরা হলেন তাঁদের প্রকৃত উত্তরসূরি। মহান এই দায়িত্ব পালনের নিমিত্তে ইসলামি সংগঠনের কর্মীদের পরিশুদ্ধ জীবন ও উত্তম চরিত্রের অধিকারী হওয়া প্রয়োজন।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সৌদি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সেক্রেটারী মাওলানা মুহিবুর রহমান,
সমাজসেবী হাফেজ বেলাল আহমদ।
উপস্থিত ছিলেন বেলাল আহমদ, জাকির হোসেন আব্দুল মতিন, খোরশেদ আলম, ইলিয়াস আলী,ইয়াছিন আলী,জাফর আহমেদ খান,আব্দুল মতিন, নাসির উদ্দিন, আক্তার হোসেন, হুমায়ুন আহমদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ