সর্বশেষ

» আওয়ামীলীগের সাথে জাতীয় পার্টির এখন আর কোন সম্পর্ক নেই: কানাইঘাটে আব্দুল্লাহ সিদ্দিকী

প্রকাশিত: ২৩. এপ্রিল. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৫টায় কানাইঘাট পৌর শহরের আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলা উদ্দিন মামুনের সভাপতিত্বে ও উপজেলা যুব সংহতির আহ্বায়ক আলমাছ উদ্দিনের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাব্বির আহমদ, সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস সহিদ লস্কর বশির।

বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুর রহমান বারাকাত, উপজেলা জাপার সদস্য সচিব কামরুজ্জামান কাজল, পৌর জাপার আহ্বায়ক নাজিম উদ্দিন, জাপা নেতা জলাল উদ্দিন, আফজল হোসেন, পৌর যুবসংহতির আহ্বায়ক ইসলাম উদ্দিন, সদস্য সচিব কামরুজ্জামান বাহার, শ্রমিক পার্টির আহ্বায়ক কিবরিয়া আহমদ, সদস্য সচিব খলিলুর রহমান তিতর সহ উপজেলা, পৌর জাতীয় পার্টির এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ সিদ্দিকী বলেন, সিলেটে জাতীয় পার্টি আজ ঐক্যবদ্ধ, দলে কোন কোন্দল, গ্রুপিং নেই। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেটে জাতীয় পার্টির পূর্বের গৌরব ফিরিয়ে আনার জন্য নতুন করে জেলার সকল উপজেলা কমিটি থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত কমিটি গঠন করা হবে।

তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের এখন থেকে ঐক্যবদ্ধ ভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হোসেইন মোহাম্মদ এরশাদের শাসনামলে উন্নয়ন মূলক কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরার জন্য আহ্বান জানান। সেই সাথে তিনি বলেন, আওয়ামীলীগের সাথে জাতীয় পার্টির এখন আর কোন সম্পর্ক নেই। আগামী নির্বাচনে জাতীয়পার্টি ৩০০ আসনে প্রার্থী দিবে। দলের প্রার্থীদের বিজয়ী করতে জাতীয় পার্টি এখন থেকে কাজ শুরু করেছে বলে তার বক্তব্যে বলেন।

[hupso]

সর্বশেষ