সর্বশেষ

» সিলেট মহানগর বিএনপি’র জরুরি সভা অনুষ্ঠিত, ১৭ এপ্রিল প্রতিবাদ সভা

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 

সিলেট মহানগর বিএনপির এক জরুরি সভা বুধবার (১৩ এপ্রিল) মহানগর বিএনপির ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে রাত ১০টায় অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি’র সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র পরিচালনায় জরুরি সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েস লোদী, এড. হাবিবুর রহমান হাবিব, এমদাদ হোসেন চৌধুরী, আজমল বক্ত চৌধুরী সাদেক, নজিবুর রহমান নজীব, আহবায়ক কমিটির সদস্য মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, আকতার রশীদ চৌধুরী, ডা. নাজমুল ইসলাম, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজল উদ্দিন, মতিউল বারী চৌধুরী খুর্শেদ, সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক  এড.মোমিনুল ইসলাম মোমিন।

সভায় মহানগরসহ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানো হয় এবং আগামী ১৭ এপ্রিল গুম হওয়া  বিএনপির  সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম ইলিয়াস আলী ও তাঁর ড্রাইভার আনসার আলী, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার ও সাবেক ছাত্রদল নেতা জুনেদ আহমদ সহ নেতৃবৃন্দের সন্ধানের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গুম হওয়ার পরিবারের সদস্যদের নিয়ে প্রতিবাদ সভা আগামী ১৭ এপ্রিল দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। এছাড়া ও সভায় আগামী ২৩ রমজান মহানগর বিএনপির ইফতার ও দোয়া মাহফিলেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভায় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও সারাদেশে নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও ধরপাকড়ের তীব্র প্রতিবাদ জানানো হয়।

[hupso]

সর্বশেষ