সর্বশেষ

» গোয়াইনঘাট উপজেলা বিএনপির কমিটিতে সভাপতি মাহবুব- সেক্রেটারী জসিম

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: গোয়াইনঘাট উপজেলা বিএনপির নতুন কমিটিতে সভাপতি হয়েছেন মাহবুব আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জসিম উদ্দিন।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ফতেহপুর ইউনিয়নের মুজিব কমিউনিটি সেন্টারে গোয়াইনঘাট উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের পর কাউন্সিলের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও জ্যেষ্ঠ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ মতিন। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মাহবুব আহমদ এবং সাংগঠনিক সম্পাদক পদে জয়নাল আবেদিন পূণরায় নির্বাচিত হয়েছেন।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় ও গোয়াইনঘাট উপজেলা বিএনপি’র আহ্বায়ক ওসমান গনির সভাপতিত্বে দ্বিবার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন সিলেট জেলা বিএনপি’র আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলন। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট শামীম আহমদ।

এছাড়া জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ