সর্বশেষ

» ধর্ম যার যার, উৎসব সবার: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০২১ | রবিবার

চেম্বার ডেস্ক:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি হিন্দু সম্প্রদায়কে শারদীয় দুর্গা পূজা উৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। বর্তমান সরকার সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে। সকল ধর্মাবলম্বী মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতির সেতুবন্ধন রচিত করেছে। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কারণে।

শনিবার বিকাল ৪ টায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য একসঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকার অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, গণতন্ত্র সমুন্নত রাখা মানুষের সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিক অধিকার নিশ্চিত করা এটাই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নে বিশ্বে রোল মডেল। দেশ এখন উন্নয়নের ঐতিহাসিক দিকসন্ধিক্ষণে দাঁড়িয়ে। আগে যে রাস্তা (সিলেট-ভোলাগঞ্জ মহাসড়ক) দিয়ে আসতে ৩-৪ ঘন্টা লাগত, আজ তা ২০-২৫ মিনিটের আসা যায়। তা থেকেই উপলব্ধি করা যায় দেশের বর্তমান অবস্থা। সবাই বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর নৌকাকে ভালবাসবেন, নৌকায় আস্থা রাখবেন।

শুভেচ্ছা বিনিময় সভায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অখিল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ও প্রকাশ চন্দ্র সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, গোয়াইনঘাট সার্কেল এএসপি প্রভাস কুমার সিংহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আমজদ, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, ওসি কেএম নজরুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নরেশ চন্দ্র দাস, কালাইরাগ পশ্চিমপাড়া মন্দিরের সভাপতি শংকর মন্ডল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য বসন্ত কুমার শর্মা, জীবনপুর সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি শৈলেন্দ্র চন্দ্র নাথ, পূর্ণাছগ্রাম পশ্চিমপাড়া মন্দির কমিটির সদস্য রুপক দাস, পূর্ণাছগ্রাম কালী মন্দিরের সভাপতি রিপন দাস, লামা ডিক্সীবাড়ী সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি নিপেন্দ্র বিশ্বাস, রায়পুর পূজা কমিটির সভাপতি জিতেন্দ্র বিশ্বাস, বালুচর সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি সুধাংশু রায়, জগন্নাথ জিউর আখড়ার সভাপতি সনজিত কুমার সিংহ।

[hupso]

সর্বশেষ