সর্বশেষ

» কানাইঘাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১২. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি::কানাইঘাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়েছে।

 

এ উপলক্ষ্যে বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় কানাইঘাট বাজারস্থ আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এস.এম মাহবুবুল আম্বিয়া এবং গোলাম মোস্তফা রাসেলের যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

 

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামীম, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আওয়ামী লীগ নেতা মাসুক আহমদ, নজির উদ্দিন প্রধান, রফিক আহমদ, কাউন্সিলর ইসলাম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা শফিউল আলম শামীম, আলমগীর হোসেন, শাহাব উদ্দিন, নজরুল ইসলাম বেলাল, কাউসার আহমদ ইফতি, মো. ইয়াহিয়া, জসিম উদ্দিন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসন, নাসির উদ্দিন, রুবেল আহমদ সাগর, সদর ইউপি যুবলীগের আহ্বায়ক জলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম. আখতার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রোমান প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুব ও তরুণদের দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার জন্য ৪৭ বছর আগে আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। প্রতিষ্ঠার পর থেকে যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় লালিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে।

 

আলোচনা সভা শেষে কেক কেটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন দলের নেতাকর্মীরা।

[hupso]

সর্বশেষ