সর্বশেষ

» নেত্রকোনার গুমাই নদীতে নৌকাডুবি, নারী ও শিশুসহ ১১ জনের লাশ উদ্ধার

প্রকাশিত: ০৯. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় গুমাই নদীতে যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত নারী ও শিশুসহ ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, গুমাই নদীতে বালুবাহী বড় নৌকার ধাক্কায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলারমধ্যনগর থেকে সকালে যাত্রী নিয়ে ট্রলারটি কলমাকান্দা হয়ে নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা যাচ্ছিল।

 

এখন পর্যন্ত নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের মধ্যে চারজন শিশু, চারজন নারী ও তিনজন পুরুষ। প্রাথমিকভাবে জানা গেছে, তাদের সবার বাড়ি ধর্মপাশার মধ্যনগর থানার কামাউড়া গ্রামে।

 

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা জানান, বালু বোঝাই বড় নৌকার ধাক্কায় ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়। এখন পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রলারে থাকা যাত্রীদের মতে ১০-১৫ জন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে তৎপরতা চলছে।

 

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী জানান, ট্রলাডুবিতে ১০-১১ জনের মৃত্যুর কথা তিনি শুনেছেন। ঘটনাস্থলে যাচ্ছেন। সঠিক তথ্য পরে জানাতে পারবেন।

 

এদিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার ওসি মো. আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, গুমাই নদীতে ট্রলারডুবির খবর পেয়ে তিনিও ঘটনাস্থলে যাচ্ছেন। নিহতদের বাড়ি মধ্যনগর থানার কামাউড়া গ্রামে বলে তিনি প্রাথমিকভাবে জেনেন।

[hupso]

সর্বশেষ