সর্বশেষ

» সিলেটে কলেজ শিক্ষক সাইফুর হত্যার ঘটনায় মামলা, আটক ২

প্রকাশিত: ০১. এপ্রিল. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টার : সিলেট মদন মোহন সরকারি কলেজের শিক্ষক সাইফুর রহমান (৩০) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার নিহতের মা রনিফা বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় মামলাটি দায়ের করেন। এজহারভুক্ত আসামীরা হলেন, মোজাম্মিল হক, নিশাত তাসনীম রুপা ও জাহাঙ্গীর আলম।
হত্যাকাণ্ডের পর পৃথক অভিযান চালিয়ে এজহারভুক্ত ১ ও ২ নং আসামীকে আটক করেছে পুলিশ। শহরের টিলাগড় থেকে মোজাম্মিল হক ও মেজরটিলা থেকে নিশাত তাসনীম রুপা নামে এক নারীকে আটক করা হয়েছে।
সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল এ তথ্য নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নারী সংক্রান্ত ঘটনার জের ধরে ওই শিক্ষককে খুন করা হয়েছে, প্রাথমিকভাবে এমনটি নিশ্চিত হতে পেরেছেন তিনি।
রোববার (৩১ মার্চ) সিলেটের দক্ষিণ সুরমা তেলিরাই এলাকা থেকে সাইফুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাইফুর গোয়াইনঘাট উপজেলার ফলতইল সগাম গ্রামের মো. ইউসুব আলীর ছেলে। তিনি শহরের টিলাগড় জমিদার বাড়ির একটি মেসে থাকতেন। পেশায় শিক্ষক সাইফুর শহরের মদন মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ছিলেন। পাশাপাশি গোয়াইনঘাটের তোয়াকুল কলেজেরও প্রভাষক ছিলেন।

কলেজ শিক্ষক সাইফুর হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে বলে জানিয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, সাইফুরের লাশ উদ্ধারের পরই তদন্তে নামে পুলিশ। এতে প্রেম সংক্রান্ত বিরোধের বিষয়টি উঠে আসে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930