সর্বশেষ

» প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ০১. এপ্রিল. ২০২৪ | সোমবার

ডেস্ক রিপোর্ট : বিদেশে বসে ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী এমপি ও উচ্চপদস্থ কর্মকর্তাদের নিয়ে কটুক্তি ও ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশের প্রতিবাদে সিলেটে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

আজ সোমবার (১ লা এপ্রিল) দুপুরে নগরীর তালতলা এলাকায় সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

সিলেট জেলা ছাত্রলীগ নেতা রাহুল আহমেদের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মনির পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী দেশবিরোধী চক্রের অন্যতম হোতা শাহরিয়ার হোসেন সাকিবের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা শরিফ মিয়া, মিজানুর রহমান, আলী হোসেন, রকিব হাসান, তারেক জামান, আকবর খান, রহমান জামিল, সাজিদ হোসেন, নকিব মিয়া, মিলাদ আহমদ, পল্লব সেনগুপ্ত ও পনেব দাশ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন বিএনপি-জামায়াতের ছত্রছায়ায় দেশবিরোধী চক্র দেশে-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। শাহরিয়ার হোসেন সাকিব নামের এক কুলাঙ্গার ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী এমপি ও উচ্চপদস্থ কর্মকর্তাদের বিরুদ্ধে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারণা চালিয়ে যাচ্ছে। এমনকি সাকিবের নেতৃত্বে একটি চক্র মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ করেছে। এতে সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। অবিলম্বে ঐ চক্রের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান তারা।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930