সর্বশেষ

» সিলেট উইমেন চেম্বারের বার্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২১. মার্চ. ২০২৪ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক: সিলেটের নারী ব্যাবসায়ী ও উদ্যোক্তাদের সংগঠন ‘সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র বার্ষিক সাধারন সভা ২০২৩-২৪ ও পবিত্র মাহে রমযান উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর লামাবাজারস্হ উইমেন চেম্বারের কনফারেন্স রুমে এসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট উইমেন চেম্বারের প্রতিষ্ঠাতা ও সভাপতি স্বর্ণলতা রায়। সভায় বিগত ২০২৩ ইংরেজী সনের বার্ষিক সভার কার্যবিবরণী, বার্ষিক প্রতিবেদন,সমাপ্ত বছরের আয়-ব্যায়ের হিসাব ও নিরীক্ষা প্রতিবেদন পেশ করেন চেম্বার সভাপতি স্বর্ণলতা রায়। এসময় তিনি উইমেন চেম্বারকে এগিয়ে সকল মহলের আন্তরিক সহযোগিতার কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। এতে সভায় উপস্হিত চেম্বার সদস্যরা সন্তোষ প্রকাশ করে সিলেট উইমেন চেম্বারকে দ্রুত সময়ের মধ্যে এগিয়ে নেয়ার জন্য চেম্বার সভাপতির অবদানের প্রতি সন্তোষ প্রকাশ করে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
পরে একইস্হানে পবিত্র মাহে রমযান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও ক্লাব সদস্যদের নিয়ে সীমিত পরিসরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী,সিলেট অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা সীমান্তিকের সাধারন সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ। এতে উইমেন চেম্বারের নেতৃবৃন্দ, কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031