সর্বশেষ

» কানাইঘাট সমিতি, সিলেট মহানগর এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২৪ | শনিবার

চেম্বার ডেস্ক: কানাইঘাট সমিতি সিলেট মহানগর, সিলেট এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সিলেট নগরীর দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলে সিলেটে অবস্থানরত কানাইঘাটের বাসিন্দা প্রায় দুই শতাধিক বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্তিতে দুই বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়ে। সভায় কমিটির সভাপতি নির্বাচিত হন অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিনিয়র সভাপতি আব্দুর রউফ, সহ-সভাপতি অধ্যাপক হেনা সিদ্দীকি,সহ-সভাপতি মো: জাকারিয়া, সাধারণ সম্পাদক এ.কে,এম বদরুল আমীন, সহ-সাধারণ সম্পাদক এহিয়া চৌধুরী, অর্থ সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সাত্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শাহাজান সেলিম বুলবুল, সমাজকল্যান সম্পাদক আব্দুর রহিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. লুৎফুর রহমান তোফায়েল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক আব্দুল হালিম সাগর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মামুুনুর রশিদ, মহিলা সম্পাদিকা নাসিমা আক্তার চৌধুরী, সম্মানিত সদস্য নির্বাচিত হন, মো: আলতাফুল হক, এডভোকেট মাসুক আহমদ চৌধুরী, এডভোকেট আনছারুজ্জামান, এডভোকেট নজরুল ইসলাম, মো: মাসছুনুর এ.কে.এম, শুয়েবুল ইসলাম,নুর উদ্দিন চৌধুরী।
অনুষ্টানে বক্তব্য রাখেন, কানাইঘাটের সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমএ হান্নান, ডাক্তার, জাকারিয়া মানিক, মতিউর রহমান, বদরুল আমিন মানিক, এডভোকেট মাসুক আহমদ চৌধুরী, সালেহ আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন সহ সংগঠনের সদস্যবৃন্দ।
এর আগে কানাইঘাটের সদস্য হতে কানাইঘাটের সর্বসাধারণকে আহবান জানিয়েছিলেন সমিতির আহবায়ক আলতাফুল হক, সদস্য সচিব মো: জাকারিয়া। উক্ত সমিতিতে যারা সদস্য হননি তারা শনিবার বিকালে সভাকালিন সময় পর্যন্ত সমিতির নির্ধারিত ফি সদস্য পদ লাভ করেন। নতুন কমিটি গঠনের মধ্যে দিয়ে আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
কানাইঘাট সমিতি’সিলেট মহানগর ২০০০ সালে প্রতিষ্টার পর থেকে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বিগত কয়েক মাস আগ থেকে নতুন সদস্য অর্ন্তভুক্তিসহ সমিতি গতিশীল করার লক্ষে কাজ করে গেছেন আহবায়ক কমিটি। শনিবার কমিটির গঠনের পর সংগঠনের সকল দায়িত্বভার গ্রহণ করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829