সর্বশেষ

» কানাইঘাটে জিডিএ হসপিটালের ভিত্তি প্রস্তর অনুষ্ঠান ১৬ই ফেব্রুয়ারী

প্রকাশিত: ০১. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক: বৃহত্তর গাছবাড়ীর লন্ডনস্থ একক সংগঠন Gasbari Development Association (GDA ) কর্তৃক প্রস্তাবিত গাছবাড়ী এলাকার মানুষের স্বাস্থ্য-সেবা উন্নয়নের অন্যতম প্রকল্প GDA হাসপাতালের ভিত্তি প্রস্তর তারিখ নির্ধারণ করা হয়েছে ১৬ ই ফেব্রুয়ারী ২০২৪।

গত ২২ জানুয়ারি সোমবার একটি মিলনায়তনে AGM এর একটি সভায় উক্ত সংগঠনের সভাপতি আবুল ফাতেহ এর সভাপতিত্ত্বে ও সেক্রেটারী সুলেমান পাঠোয়ারীর পরিচালানায় সকল সদস্যদের অনুমতি ক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন এলাকার রত্নগর্ভ সন্তান শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় সচিব মো: এহছানে এলাহী।

গাছবাড়ী এলাকার মানুষের মৌলিক চিকিৎসা সেবা পূরণ ও বিশেষ করে গর্ভবতী মা ও শিশুদের প্রাথমিক ও মৌলিক সেবা নিশ্চিত করার লক্ষে ২০১৫ সনে প্রতিষ্ঠিত হয় GDA, এবং কালের পরিক্রমায় এ সংগঠনটি ইংলেন্ডের একটি রেজিস্ট্রেশন প্রাপ্ত একটি চ্যারিটি সংগঠন। দীর্ঘ আট বছরের প্রচেষ্টায় আজ বাস্তবে রুপ নিতে যাচ্ছে এ মহতি উদ্যোগ।

GDA এর দাতা সদস্যদের দানকরা জমির উপর প্রতিষ্ঠিত হবে এই স্বপ্নের হসপিটাল।ভিত্তি প্রস্তর অনুষ্ঠান উপলক্ষে লন্ডন থেকে দেশে আসতেছেন GDA এর সম্মানিত সভাপতি আবুল ফাতেহ,সাবেক সভাপতি মুজিবুর রহমান ও সেক্রেটারি সুলেমান পাঠোয়ারী,সহসভাপতি সালিক আহমদ,সহসভাপতি নুমান পাঠোয়ারী, আব্দুর রহমান বুলবুল সহ উক্ত সংগঠনের ট্রাস্টিগণ।

সংগনের উদ্যোক্তারা মনে করেন GDA হাসপাতালের মাধ্যমে গাছবাড়ী তথা সর্বোপরি বৃহত্তর কানাইঘাটের সাধারণ মানুষের মৌলিক চিকিৎসা সেবা পূরণে এ হসপিটাল গুরুত্বপূর্ণ অবদান রখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ মহতি অনুষ্ঠানে এলকার সর্বসাধারণের উপস্থিত থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। GDA এর প্রতিষ্ঠা লগ্ন থেকে এ পর্যন্ত যারা শ্রম,মেধা ও আর্থিক সহযোগিতা করেছেন তাদের এ অবদান যেন মাহান প্রভু কবুল করেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829