সর্বশেষ

» জৈন্তাপুর উপজেলায় নির্বাচনী তোড়জোড় শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা

প্রকাশিত: ৩১. জানুয়ারি. ২০২৪ | বুধবার

তাওহীদুল ইসলাম: জাতীয় নির্বাচনের রেশ কাটতে না কাটতে দুয়ারে কড়া নাড়ছে উপজেলা নির্বাচন। সিলেটের জৈন্তাপুরে বইছে উপজেলা নির্বাচনের হাওয়া। এ উপজেলায় নির্বাচনী তোড়জোড় শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। বিশেষ করে সরকারি দল আওয়ামী লীগের তোড়জোড় বেশি।বিএনপির তথা বিরোধী জোটের প্রার্থীরা এখনো মাঠে নামার কোনো ইঙ্গিত দেননি। তবে দল নির্বাচনে গেলে অনেকেই নির্বাচনে আগ্রহী।

জৈন্তাপুর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন সামাজিক অনুষ্টানে যোগ দিয়ে জানান দিচ্ছেন নিজেদের প্রার্থীতার। এখন পর্যন্ত যেসব সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের নাম শোনা যাচ্ছে তারা হলেন
বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মেম, যুবলীগ নেতা আবুল হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল গাফ্ফার চৌধুরী খসরু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সিলেট উত্তর জেলা জামায়াতের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,জৈষ্ঠ্য সাংবাদিক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, যুবদল নেতা ও দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার।
জৈষ্ঠ্য সাংবাদিক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল বলেন, সংসদ নির্বাচনের পরপরই উপজেলা নির্বাচন হওয়ার কথা। আর সে হিসেবেই সম্ভাব্য প্রার্থীরা তোরজোর শুরু করেছেন৷ উপজেলা নির্বাচন স্থানীয় নির্বাচন হওয়ায় আমিও একজন প্রার্থী। দীর্ঘদিন থেকে এ উপজেলায় কাজ করে যাচ্ছি। আশা করি জনগণ সেটা মূল্যায়ন করবে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

January 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031