সর্বশেষ

» কানাইঘাট মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত শুরু

প্রকাশিত: ০৩. জানুয়ারি. ২০২৪ | বুধবার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদের বিরুদ্ধে মাধ্যমিক শিক্ষকগণের আনীত অভিযোগের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে তদন্ত কার্যক্রম শুরু হয়।
জানা যায়, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদের বিরুদ্ধে অসদাচরণ, দুর্নীতি ও ঘুষ গ্রহণের অভিযোগ এনে গত ১২ ডিসেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ। তাদের অভিযোগের প্রেক্ষিতে জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদকে আহ্বায়ক, কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান ও জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিনকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। ৩ সদস্যের তদন্ত কমিটি গতকাল সরেজমিনে তদন্ত করাকালে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের অভিযোগকারী সকল প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলার সভাপতি রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ জানিয়েছেন, মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগের কথা প্রমাণ সহ তারা তদন্ত কমিটির কাছে জানিয়েছেন এবং উনাকে বদলী করার জন্য অনুরোধ করেছেন।
তদন্ত কমিটির প্রধান আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদ জানান, তিনি অভিযোগকারী শিক্ষকগণের লিখিত বক্তব্য নিয়েছেন, তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

January 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031