সর্বশেষ

» দৈনিক কাজির বাজার পত্রিকার সম্পাদকের মায়ের মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০২৩ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধিঃ দৈনিক কাজির বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট ব্যবসায়ী আফছর উদ্দিনের মাতা হামিদা খাতুন শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মহিয়সী নারী মোছাঃ হামিদা খাতুনের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক শোক বার্তায় প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ নেতৃবৃন্দ বলেন, সম্ভ্রান্ত পরিবারের সন্তান মরহুমা হামিদা খাতুন সমাজের সকল ভালো কাজে অংশগ্রহণের পাশাপাশি শিক্ষার প্রচার ও প্রসারে অবদান রেখে গেছেন। তার মৃত্যুতে সিলেটবাসী একজন মহিয়সী নারীকে হারিয়েছে। যা সহজে পূরণ হওয়ার মতো নয়। মহান রাব্বুল আল-আমিন যেন মহিয়সী এ নারীকে জান্নাতবাসী করেন বলে শোকবার্তা প্রেসক্লাব নেতৃবৃন্দ উল্লেখ করেন।
প্রসজ্ঞত যে, দৈনিক কাজির বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিনের মাতা হামিদা খাতুন বার্ধক্যজনিত কারণে নগরীর একটি বেসরকারি হাসপাতালে গতকাল শুক্রবার দুপুর ১২.৪০ মিনিটের সময় মৃত্যুবরণ করেন। তিনি নগরীর কাজিরবাজার নিবাসী বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মোহাম্মদ মকন হাইস্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ মকন মিয়ার একমাত্র কন্যা এবং বিশিষ্ট সমাজসেবী মরহুম আলহাজ্ব কামাল উদ্দিনের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন সহ গুণগ্রাহী রেখে গেছেন।

[hupso]

সর্বশেষ